প্রধানমন্ত্রীকে উপদেষ্টা সালমান এফ রহমানের ফুলেল শুভেচ্ছা

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা২৪.কম | 2023-09-01 05:56:10

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাঁর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

বুধবার (১৬ জানুয়ারি) সকালে রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। সেখানেই তাঁকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান বিশিষ্ট এই শিল্পপতি।

এর আগে মঙ্গলবার (১৫ জানুয়ারি) পূর্ণমন্ত্রী পদমর্যাদায় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানকে নিয়োগের প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। তিনি পূর্ণমন্ত্রীর পদমর্যাদা ভোগ করলেও তাঁর নিয়োগ অবৈতনিক হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

উল্লেখ্য, সালমান এফ রহমান দেশের একজন সফল শিল্পপতি। বর্তমানে তিনি বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্বপালন করছেন। পাশাপাশি ২০০৯ সাল থেকে তিনি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

একাদশ সংসদ নির্বাচনে সালমান এফ রহমান ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। সংসদ সদস্যের পাশাপাশি এবার তাকে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর