ময়মনসিংহে অপহৃত যুবক উদ্ধার, গ্রেফতার ৩

ময়মনসিংহ, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা২৪.কম | 2023-08-25 22:06:15

ময়মনসিংহে আব্দুল্লাহ আল মামুন ইমন (২৩) নামে অপহৃত যুবককে উদ্ধার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৪)। এ ঘটনায় অপহরণকারী তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- ফয়সাল, রাশেদুল ইসলাম রাব্বী এবং মো. আকাশ।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বিকেলে র‍্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ময়মনসিংহ র‌্যাব-১৪ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. মাহবুব উল আলম জানান, বুধবার (১৬ জানুয়ারি) অপহৃত যুবকের বাবা দুলাল মিয়া র‌্যাব-১৪ কার্যালয়ে হাজির হয়ে অভিযোগ জানায়, গত মঙ্গলবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় কিছু দুষ্কৃতিকারী তার ছেলে মোঃ আব্দুল্লাহ আল মামুন ইমনকে অপহরণ করে আটক করে রেখেছে এবং মুক্তিপণের জন্য এক লাখ টাকা দাবি করেছে।

এ অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-১৪'র একটি বিশেষ দল তথ্য প্রযুক্তির মাধ্যমে বিকাশ নম্বর সনাক্ত করে বিকাশকৃত ৪৯০০ টাকা উত্তোলন করার সময় ফয়সাল নামে এক অপহরণকারীকে ওই যুবকের মোবাইলসহ আটক করে।

পরে আটককৃত ফয়সালের স্বীকারোক্তি মোতাবেক ওইদিন সন্ধ্যায় অভিযান চালিয়ে নগরীর আকুয়া মোড়লপাড়া প্রাইমারী স্কুলের সামনে একটি ভাড়া বাড়ি থেকে অপহৃত যুবককে উদ্ধার ও অপর দুই অপহরণকারী রাশেদুল ইসলাম রাব্বী এবং মো. আকাশকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এএসপি মো. মাহবুব উল আলম ।

এ সম্পর্কিত আরও খবর