ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় কোরআনে হাফেজের মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী | 2024-04-16 22:26:40

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনার আবদুল্লাহ আল নোমান (১৪) নামে এক ক্ষুদে কোরআনে হাফেজের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় মোটরসাইকেল চালক নিহতের মামা মাওলানা মাহফুজুর রহমান (৩৭) গুরুতর আহত হয়ে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি চরলক্ষ্মীগঞ্জ নাজেরিয়া ফাজিল মাদ্রাসার নুরানী শিক্ষক ও চরগোপালগাও জামে মসজিদের ইমাম।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকালে উপজেলার মুহুরীগঞ্জ এলাকার কাশীপুর রাস্তায় মাথায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হাফেজ নোমান ফেনী সদর উপজেলার শান্তি কোম্পানি রোড খাজুরিয়া পাটোয়ারী বাড়ির আলমগীর পাটোয়ারীর কনিষ্ঠ পুত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত নোমান ও তার মামা মাহফুজুর রহমান রাধানগর ইউনিয়নের উত্তর কুহুমা গ্রামে নোমানের নানার বাড়ি থেকে নিজ বাড়ি জেলা শহর ফেনীতে যাচ্ছিলেন। এসময় কাশীপুর রাস্তা মাথায় পৌঁছালে মোটরসাইকেল চালক মাহফুজুর রহমান হঠাৎ মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণে আনতে চাইলে পেছনে বসে থাকা নোমান মোটরসাইকেল থেকে সড়কের উপর ছিটকে পড়ে যায়। পরক্ষণে বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির ধাক্কায় মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে।

ছাগলনাইয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর