গাইবান্ধায় ইউপি সদস্যের নেতৃত্বে জুয়ার আসর, থানায় মামলা!

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2024-04-17 23:30:35

গাইবান্ধার সাদুল্লাপুরে বারুনীর মেলায় রাতভর জুয়া চালানোর অভিযোগে জামালপুর ইউনিয়নের এক ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তবে, এই ঘটনার পর থেকে পলাতক থাকায় অভিযুক্ত ইউপি সদস্য আল-আমিনকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বুধবার (১৭ এপ্রিল) রাতে মুঠোফোনে বার্তা২৪.কমকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম। এর আগে মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে ওই ইউপি সদস্যের বিরুদ্ধে সাদুল্লাপুর থানায় পুলিশ বাদি হয়ে জুয়া আইনে এই মামলা দায়ের করেন।

অভিযুক্ত ইউপি সদস্যের নাম (মেম্বার) আল-আমিন সরকার। তিনি সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য (মেম্বার)। এছাড়া তিনি একই ইউপির দাউদপুর (পশ্চিমপাড়া) গ্রামের সাদা সরকারের ছেলে। 

গত ১৫ এপ্রিল রাতে জামালপুর ইউনিয়নের কল্যানপুরের বারুনীর মেলা উপলক্ষে জামুডাঙ্গা গ্রামের গোলজারের বাড়ির সামনে জুয়া বসান আল-আমিন। ইউপি সদস্য আল-আমিনের জুয়ার আসর বসানোর একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। 

জুয়া খেলার সময় এক প্রত্যক্ষদর্শীর ধারণ করা ১৭ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, জুয়ার বোর্ডে বসে আল-আমিন নিজেই গুনে-গুনে টাকা নিচ্ছেন। ইউপি সদস্যের জুয়ার আসর বসানোর ঘটনাটি ফেসবুকে ছড়িয়ে পড়ায় স্থানীয়দের মাঝে নানা সমালোচনা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মুঠেফোনে অভিযুক্ত ইউপি সদস্য আল-আমিন সরকার তার নেতৃত্বে জুয়া বসানোর বিষয়টি অস্বীকার করেন। তবে তিনি মেলা উপলক্ষে জুয়ার আসরে যাওয়ার কথা স্বীকার করেন। এসময় তিনি বার্তা২৪.কমকে বলেন, আমি জুয়ার আসরে ছিলাম, কিন্তু জুয়া আমি বসাইনি।

মামলার ব্যাপারে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম মোঠোফোনে বার্তা২৪.কমকে বলেন, সোমবার কল্যানপুরের বারুনীর মেলায় জুয়া খেলার অভিযোগে ওই রাতেই অভিযান চালিয়ে ৭ জুয়ারীকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। এই জুয়ার আসর বসানোর অভিযোগে ইউপি সদস্য আল-আমিনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। ঘটনার পর থেকেই আল-আমিন পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি, পুলিশের অভিযান চলমান রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর