চুরি হওয়া ৩৪টি ফোন উদ্ধার করে ফিরিয়ে দিলো পিরোজপুরের পুলিশ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পিরোজপুর | 2024-04-18 15:37:37

পিরোজপুর জেলার বিভিন্ন স্থান থেকে চুরি যাওয়া ৩৪টি মোবাইল ফোন উদ্ধার করে এর প্রকৃত মালিকদের হাতে তুলে দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে পিরোজপুর সদর, নাজিরপুর, ভাণ্ডারিয়া, কাউখালীসহ মঠবাড়িয়া থানা থেকে চুরি হওয়া ৩৪টি মোবাইল ফোন পুলিশ সুপারের কার্যালয়ে মালিকদের হাতে তুলে দেন পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম (পিপিএম)।

এ বিষয়ে পুলিশ সুপার জানান, পিরোজপুর জেলার বিভিন্ন থানা থেকে চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধারের জন্য জেলা পুলিশের আইটি দল সব সময়ই কাজ করে আসছে।

চুরি হওয়া ৩৪টি মোবাইল ফোন দেশের বিভিন্ন স্থান থেকে উদ্ধার করে বৃহস্পতিবার এর প্রকৃত মালিকদের হাতে তুলে দেওয়া হয়েছে। এদের মধ্যে ২০২২ সালে চুরি হওয়া দুটি ফোনও উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, এছাড়াও পিরোজপুর জেলা পুলিশের আইটি টিম মোবাইল ব্যাংক লেনদেনে প্রতারিত হলে তাদের টাকা উদ্ধারসহ সোশ্যাল মিডিয়ার যে কোনো সমস্যা সমাধানে কাজ করে আসছে। বিশেষ করে ফেসবুকসহ সামজিক যোগাযোগ মাধ্যমে কাউকে হয়রানি করা বা গুজব প্রতিরোধে দ্রুততা ও দক্ষতার সঙ্গে কাজ করে থাকে।

ফোনগুলো মালিকদের হাতে ফিরিয়ে দেওয়ার সময় পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি পুলিশ সুপার) শেখ মোস্তাফিজুর রহমান, পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান উপস্থিত ছিলেন।

 

 

এ সম্পর্কিত আরও খবর