বগুড়ায় ধান ক্ষেতে পানি দিতে দেরি হওয়ায় সেচপাম্প মালিক খুন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, বগুড়া | 2024-04-25 15:12:14

বগুড়ার গাবতলীতে ধান ক্ষেতে পানি দিতে দেরি হওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে সেচ পাম্পের মালিক আমিনুল ইসলাম (৪৩) খুন হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের বুরুজ গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত আমিনুল ইসলাম বুরুজ গ্রামের মোজাফফর হোসেনের ছেলে। ছুরিকাঘাতের সাথে জড়িত হৃদয় (২৩) নামের এক যুবককে স্থানীয় লোকজন আটক করে পুলিশে দিয়েছেন।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আমিনুলের ছোট ভাই আব্দুর রহমান জানান, তার বড় ভাই সেচ পাম্প দিয়ে বাণিজ্যিকভাবে বিভিন্ন জনের জমিতে পানি সেচ দিয়ে থাকেন। একই গ্রামের আব্দুল মালেকের ছেলে দিপনের জমিতে সেচ দিতে দেরি হওয়াকে কেন্দ্র করে গত কয়েকদিন আগে আমিনুলের বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে হৃদয় নামের ওই যুবক সেচ পাম্পের কাছে গিয়ে আমিনুলকে তাৎক্ষণিক দিপনের জমিতে সেচ দিতে বলে। এ নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায় হৃদয় ছুরি বের করে আমিনুলের বুকে ও পাজরে আঘাত করে।

তিনি জানান, স্থানীয় লোকজন সঙ্গে সঙ্গে হৃদয়কে আটক করে এবং আমিনুলকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টায় তিনি মারা যান। এদিকে আমিনুল মারা যাওয়ার খবর পেয়ে দিপন সপরিবারে বাড়ি ছেড়ে আত্মগোপন করেন।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, আটক হৃদয়ের বাড়ি বগুড়া শহরের নিশিন্দারা এলাকায়। গাবতলীর বুরুজ গ্রামের তার নানা বাড়ি।সেখানে বেড়াতে গিয়ে আমিনুলকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আমিনুল ইসলামের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর