সংসদ সদস্যের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী | 2024-04-28 18:17:06

নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেলের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অপপ্রচারের চালানোর অভিযোগ উঠেছে জলঢাকা পৌর নির্বাচনের মেয়র পদপ্রার্থী মো নাসিব সাদিক হোসেন নোভা বিরুদ্ধে। এঘটনায় সংবাদ প্রতিবাদ জানিয়ে সম্মেলন ও প্রতিবাদ মিছিল করেছে ওই আসনের আ. লীগের অঙ সংগঠন গুলো।

শনিবার (২৭ এপ্রিল) উপজেলার অন্নেষা ক্লাবে সংবাদ সম্মেলন করেন জলঢাকা পৌর যুবলীগ। এছাড়া একই দিনে বেশ কয়েকটি বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করে স্বেচ্ছা সেবকলীগসহ বেশ কয়েকটি অঙ্গ সংগঠন।

সংসদ সদস্য সাদ্দাম হোসেনের বিরুদ্ধে আনা অভিযোগের প্রতিবাদ করে সংবাদ সম্মেলনে পৌর যুব লীগের যুগ্ম আহ্বায়ক লাভলুর রশীদ বলেন, ৭ জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটে কাঁচি প্রতীক নিয়ে নির্বাচিত হন কেন্দ্রীয় যুব লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল। তবে নির্বাচিত হওয়ার পর নানা ভাবে আ. লোগ বিরোধীরা ষড়যন্ত্র শুরু করেছেন। এর পরিপ্রেক্ষিতে সংসদ সদস্যকে নয়ে মন গড়া ভাবে মিথ্যা বানোয়াট তথ্য উপস্থাপন করে প্রচার করা হচ্ছে। পৌরসভা নির্বাচনকে পুঁজি করে এসব বানোয়াট তথ্য ছড়াচ্ছে প্রার্থী নোভা।

তিনি আরও বলেন, সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেল ঢাকায় অবস্থান করছেন। তিনি নিজের কাজ ও সংসদীয় এলাকার উন্নয়নের লক্ষ্যে ঢাকায় বিভিন্ন দফতরে দফতরে ঘুরছেন। এলাকায় না থাকা সত্ত্বেও এসব মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে যা উদ্দেশ্য প্রণোদিত।

এদিকে গত ২৬ এপ্রিল জলঢাকা পৌর নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন ওই নির্বাচনে মেয়র পদপ্রার্থী নোভা।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আ. লীগ এমপি হয়েও বিএনপি প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচনে প্রভাব বিস্তার করছেন সাদ্দাম হোসেন পাভেল।
এ বিষয়ে জানতে পদপ্রার্থীকে কল দিলে তিনি ফোন রিসিভ করেন নি।

সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেল বলেন, আমি দীর্ঘদিন আমার সংসদীয় এলাকার বাহিরে। নিজ এলাকার উন্নয়ন ত্বরান্বিত করবার লক্ষ্যে আমি বিভিন্ন ভাবে চেষ্টা চালাচ্ছি ঢাকা থেকে। এমনকি কোন নির্বাচন যেন প্রভাবিত না হয় সে জন্য উপজেলা নির্বাচনে আমার ভাইকে মনোনয়ন জমা থেকে বিরত রেখেছি। আমার বিরুদ্ধে মিথ্যা ছড়ানো হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর