নিখোঁজের ২ দিন পর অটোচালকের গলিত মরদেহ উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2024-04-28 16:43:36

ময়মনসিংহের নান্দাইলে নিখোঁজের দুই দিন পর ডোবা থেকে আঞ্জুরুল হক (৪০) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের নান্দাইলের মুশুলী এলাকার কাওয়ারগাতি-জামতলা নামক সড়কের পাশে একটি ডোবা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আঞ্জুরুল হক উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চান্দুরা গ্রামের জসিম উদ্দিনের ছেলে। সে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার বিকালে নিজের অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় আঞ্জুরুল হক। কিন্তু তিনি শুক্রবার রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করেন। কোনো সন্ধান না পেয়ে শনিবার (২৭ এপ্রিল) সকালে নান্দাইল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পরে পুলিশ তার ব্যবহৃত মোবাইলের সূত্র ধরে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জানতে পারেন তার মোবাইলটি উপজেলার মুশল্লী এলাকায় রয়েছে। সেই সূত্রে শনিবার রাতে ওই এলাকায় সন্ধান চালিয়েও তার কোনো হদিস পাওয়া যায়নি।

পরে রোববার সকালে স্থানীয়রা মুশুলী এলাকার কাওয়ারগাতি ও জামতলা নামক স্থানের সড়কের পাশে একটি ডোবায় একজনের মরদেহ ভাসতে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নান্দাইল থানার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে, অটোরিকশাটি খোঁজে পাওয়া যায়নি। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এ সম্পর্কিত আরও খবর