এরশাদ ভালো ও সুস্থ আছেন: কাদের

ঢাকা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 18:15:43

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন। সিঙ্গাপুরে তার চিকিৎসা চলছে, দ্রুত সুস্থ হয়ে ফিরে আসবেন বলে জানিয়েছেন জিএম কাদের।

সোমবার (২১ জানুয়ারি) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে উপস্থিত গণমাধ্যম কর্মীদের এরশাদের শারীরিক অবস্থা সম্পর্কে এসব কথা বলেন তিনি।

পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরও বলেন, রাষ্ট্রপতি থাকাকালে হুসেইন মুহম্মদ এরশাদ দেশে সুশাসন প্রতিষ্ঠা করে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করেছিলেন। আধুনিক বাংলাদেশের রূপকার হিসেবে তৃণমূল পর্যায়ে বিচার ব্যবস্থা নিয়ে গেছেন, উপজেলা পদ্ধতি প্রবর্তন, রাস্তা-ঘাট ও ব্রীজ নির্মাণ করে অভূতপূর্ব উন্নয়ন করেছেন।

তিনি বলেন, পরবর্তীতে দেশে যে উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে তার ভিত্তি তৈরি করেছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ। স্বাধীনতা পরবর্তী সময়ে শুধু তার শাসনামলে দেশে দুর্নীতি তুলনামূলকভাবে কম ছিলো। মানুষের মধ্যে শান্তি ও স্বস্তি ছিলো, মানুষের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে সমর্থ হয়েছিলেন তিনি।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য আজম খান, রেজাউল ইসলাম ভূঁইয়া, সম্পাদকমন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন- শফিউল্লাহ শফি, সুলতান মাহমুদ, এম.এ. রাজ্জাক খান, হাসিবুল ইসলাম জয় প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী জানিয়েছেন, মঙ্গলবার (২২ জানুয়ারি) বিকেলে কাকরাইল অফিসে এরশাদের সুস্থতা কামনায় খতমে শেফা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর