গাইবান্ধায় গাড়ি চাপায় নারী নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2024-06-19 17:16:43

টাঙ্গাইল পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর সরকারির গাড়ি চাপায় গাইবান্ধায় এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গাড়ির চালক শহিদুল ইসলামসহ ঘাতক সরকারি গাড়িটিকে আটক করেছে সদর থানা পুলিশ।

বুধবার (১৯ জুন) সকালে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের কোমড়পুর নামক এলাকার গাইবান্ধা-পলাশবাড়ি আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নারীর নাম রহিমা বেগম (৭৫)। তিনি ওই এলাকার আবু মন্ডলের স্ত্রী। দারিদ্র রহিমা বেগম কোমড়পুর আশ্রয়ণ প্রকল্পের একটি সরকারি ঘরে ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

অপরদিকে, পুলিশের হাতে আটক চালকের নাম শহিদুল ইসলাম (২৮)। তিনি টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার, করটিয়া কাজিবাড়ি এলাকার নুরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকালে ওই এলাকায় রহিমা বেগম রাস্তা পার হচ্ছিলেন। এসময় গাইবান্ধা থেকে টাঙ্গাইলগামী টাঙ্গাইল-ঘ, ১১০০৬৪ নম্বরের একটি গাড়ি রহিমা বেগমকে চাপা দেয়। এতে গুরতর আহত হন ওই নারী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়রা আরও জানান, দুর্ঘটনার সময় টাঙ্গাইলের পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো.সাজ্জাত হোসাইন গাড়িতে ছিলেন। তিনি গাইবান্ধার পৌর এলাকায় শ্বশুর বাড়িতে ওই গাড়ি করে ঈদের দাওয়াত খেতে আসছিলেন বলে জানা গেছে।

দুর্ঘটনার বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

তিনি বলেন, আজ সকালে কোমড়পুর এলাকায় রাস্তা পারাপারের সময় টাঙ্গাইল জেলার নির্বাহী প্রকৌশীর গাড়িতে চাপা পড়ে এক নারী নিহত হয়েছেন। স্থানীয়দের খবরে ঘটনাস্থল থেকে ওই গাড়ির চালকসহ সরকারি গাড়িটি আটক করে থানায় নেওয়া হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে মন্তব্য জানতে টাঙ্গাইলের নির্বাহী প্রকৌশলী মো.সাজ্জাত হোসেনের মোবাইল ফোনে একাধিকবার কল করেও তাকে পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর