গৌরীপুরে অটোরিকশা-পিকআপ সংঘর্ষে নিহত ১

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2024-06-20 19:51:25

ময়মনসিংহের গৌরীপুরে অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা যাত্রী শেফালী খাতুন (২৩) নামে এক নারী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে গৌরীপুর- বেখৈরহাটি সড়কের অচিন্তপুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত নারী জেলার হালুয়াঘাট উপজেলার জুয়েল মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে নেত্রকোণার কেন্দুয়া উপজেলার রামপুর থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা ময়মনসিংহ যাচ্ছিল। পথিমধ্যে অটোরিকশাটি গৌরীপুর - বেখৈরহাটি সড়কের অচিন্তপুর এলাকায় আসতেই বিপরীত দিক থেকে আসা পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রীসহ ছয়জন আহত হয়। আহতরা হলেন নেত্রকোণার কেন্দুয়া উপজেলার সেলিম (৩৫), রিয়েল (১৮), দুর্গাপুর উপজেলার শামীম (৩০), রেহানা (২২), হালুয়াঘাটের শেফালী খাতুন ও গৌরীপুরের অন্তর (২১)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শেফালী খাতুন মারা যান। আহতদের মধ্যে সেলিম ও অন্তরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন দুর্ঘটনা কবলিত অটোরিকশা ও পিকআপ থানায় নিয়ে এসেছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতের মরদেহ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা হবে।

এ সম্পর্কিত আরও খবর