বরিশালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারী নিহত, আহত ১৫

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2024-06-20 22:10:16

বরিশাল-ঢাকা মহাসড়কে এয়ারপোর্ট থানাধীন রহমতপুর ইউনিয়নের এয়ারপোর্ট মোড় সংলগ্ন এলাকায় দুই যাত্রীবাহী পরিবহনের মুখোমুখি সংঘর্ষে গাড়ির চাকায় পিষ্ট হয়ে খাদিজা বেগম (৪২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় আরও অন্তত ২০ জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যার দিকে বরিশাল এয়ারপোর্ট থানার সংলগ্ন কামিনী পেট্রোল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত খাদিজা বেগম উজিরপুর উপজেলার নয়াবাড়ি গ্রামের আজিজ তালুকদারের স্ত্রী। প্রত্যাক্ষদর্শী ও ঘটনাস্থলে থাকা পুলিশ সূত্রে জানা গেছে, বরিশাল টু ভুরঘাটা রুটে চলাচল করা সামি-সাদি (বরিশাল-ব-১১-০১০০ পরিবহনের সাথে শাতলাগামী ফরহাদ পরিবহন (বরিশাল-জ-০১২৪) এর সাথে এয়ারপোর্ট মোড় সংলগ্ন স্থানে বসে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে বাসের মধ্যে থাকা খাদিজা বেগম বাসের গ্লাস ভেঙ্গে ছিটকে গাড়ীর চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা বাসের মধ্যে থাকা আহত যাত্রীদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করেন। এদিকে দুর্ঘটনার পর প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধ করেন স্থানীয় জনতা। এর ফলে প্রায় ১ ঘন্টা সড়কে যানজট দেখা যায়। এবিষয়ে ঘটনাস্থলে থাকা ট্রাফিক পুলিশের সার্জেন্ট মোঃ ইমন বলেন, দুর্ঘটনার খবর শুনে আমারা ছুটে এসে দেখি ১ নারী নিহত হয়েছেন এবং দুই পরিবহনের অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছে।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও সামি-সাদি এবং ফরহাদ পরিবহন নামের ২টি গাড়ি আটক করা হয়েছে। কেন কিভাবে এই দুর্ঘটনা ঘটেছে সুষ্ঠু তদন্তে করে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে ঘটনার পরই উভয় গাড়ির ড্রাইভার ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর