বাগেরহাটে বাস চাপায় বাবা-ছেলে নিহত, মা আহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বাগেরহাট | 2024-06-22 15:56:22

বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী খলিলুর রহমান (৩৫) ও তার এক বছরের শিশু পুত্র ঘটনাস্থলে নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে শিশুটির মা মিনু বেগম (৩০)।

শনিবার (২২ জুন) সকাল সাড়ে আটটার দিকে জেলার ফকিরহাট উপজেলার পিলজংগ এলাকার ধড়ের ব্রিজ সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর এলাকাবাসীর সহযোগিতায় খবর পেয়ে ফকিরহাট ও বাগেরহাট ফায়ার সার্ভিস শিশুটির মাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পুলিশ জানায় যাত্রীবাহী বাসটি খুলনা থেকে বাগেরহাটের দিকে আসছিলো। আর মোটরসাইকেলটি খুলনার দিকে যাচ্ছিল, পথিমধ্যে পিলজং এলাকায় পৌছালে এই দুঘটনা ঘটে।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মিজানুর রহমান জানান শনিবার সকাল সাড়ে আটটার দিকে খুলনা বরিশার মহাসড়কের পিলজংগ এলাকায় যাত্রী বাহি বাস চাপায় মটরসাইকেল আরোহী পটুয়াখালী সদরের মোসলেম উদ্দিনের ছেলে খলিলুর রহমান ও তার ২০ মাসের শিশু পুত্র নিহত ও তার স্ত্রী গুরুত্বর আহত হয়েছে। মৃতদের উদ্ধার করে হাইওয়ে থানাতে রাখা হয়েছে। তাদের স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

দুর্ঘটনার পরে প্রায় আধা ঘন্টা খুলনা বরিশাল মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। পরে ফায়ারসার্ভিস ও পুলিশ এসে যান চলাচল স্বভাবিক করেছে। মটর সাইকেল চাপা দেয়া বাসের চালক ও হেলপার পালিয়ে গেলেও বাসটিকে আটক করেছে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর