বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীকে আটকের নির্দেশ

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল, বার্তা ২৪.কম | 2023-08-31 18:17:30

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃতি ও অবমাননা করে তোড়ন নির্মাণ করায় এক আওয়ামী লীগ নেতাকে আটক করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি ও বরিশাল সিটি করপোরেশন এর মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

শনিবার (২৬ জানুয়ারি) রাতে এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বঙ্গবন্ধুর ছবি বিকৃতি ও অবমাননা করে তোড়ন নির্মাণকারী হলেন, বরিশাল সদর উপজেলার ৯ নং টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য ও সাহেবের হাট ফাজিল মাদ্রাসার গভনিংবডির সভাপতি মাসরুর আলম নাসির মিয়া।

বিবৃতিতে বলা হয়, শনিবার (২৬ জানুয়ারি) সদর উপজেলার টুঙ্গিবাড়িয়ার চাঁদপুরা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় ও খন্তাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করতে যাওয়ার পথে রাস্তায় বঙ্গবন্ধু’র ছবি অবমাননা করে নির্মাণ করা তোড়ন দেখতে পান পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম ও বরিশাল সিটি করপোরেশন এর মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

এসময় তোড়ন নির্মাণকারী ওই আওয়ামী লীগ নেতাকে আটকের নির্দেশ দেন তারা।

তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নেতৃত্বে দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধ করে এ দেশ স্বাধীন হয়েছে।

সুতরাং বঙ্গবন্ধু’র অবমাননাকারী যেই হোক না কেন তাকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করতে হবে।

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, বরিশাল সদর উপজেলার ৯ নং টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য মাসরুর আলম নাসির মিয়াকে আটকের চেস্টা চালানো হচ্ছে।

 

এ সম্পর্কিত আরও খবর