ছেলের মরদেহ নিয়ে ফেরার পথে প্রাণ গেল মায়েরও!

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,বরগুনা | 2024-06-30 12:52:22

সন্তানের মরদেহ নিয়ে বাড়ি ফেরা হলো না মা মাকসুদা বেগমের। পথের মধ্যে সড়ক দুর্ঘটনায় মা নিজেই লাশ হলেন।

বরগুনার আমতলী পটুয়াখালী মহাসড়কে লাশবাহী এম্বুলেন্স ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং ১ জন আহত হন। রোববার (৩০মে) সকাল ৬টার দিকে এঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বরিশাল থেকে একটি লাশবাহী এম্বুলেন্স যোগে ছেলে আলম হাওলাদারের মরদেহ নিয়ে কলাপাড়ার ধানখালী গ্রামের বাড়ি ফিরছিলেন মা মাকসুদা বেগম। বরগুনার আমতলী মহাসড়কের ডাক্তার বাড়ি নামক স্থানে একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় অ্যাম্বুলেন্সটির। এতে মাকসুদা বেগম (৫৫) ও মোটরসাইকেল চালক রুবেল সিকদার (৩৫) ঘটনাস্থলে মারাত্মক আহত হয়ে মারা যায়। মোটোরসাইকেলের যাত্রী গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। 

এ ব্যাপারে আমতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বার্তা২৪.কমকে বলেন, দুর্ঘটনার তথ্য পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে । এতে দুজন নিহত হয়েছে আর একজন গুরুতর আহত হয়েছেন। তাকে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

তিনি আরো বলেন,লাশ উদ্ধার করে আমতলী থানায় আনা হয়েছে।মটরসাইকেল ও অ্যাম্বুলেন্স থানায় আনা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

এ সম্পর্কিত আরও খবর