বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারী সেই আ.লীগ নেতার আত্মসমর্পণ

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল, বার্তা২৪.কম | 2023-08-27 03:41:51

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃতি ও অবমাননা করে তোরণ নির্মাণকারী মাসরুর আলম নাসির মিয়া পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে।

সোমবার (২৮ জানুয়ারি) সকালে তথ্যটি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা হায়দার।

তিনি জানান, রোববার (২৭ জানুয়ারি) সন্ধ্যার দিকে আওয়ামী লীগ নেতা নাসির মিয়া থানায় এসে আত্মসমর্পণ করেছে। বঙ্গবন্ধুর ছবি বিকৃতি ও অবমাননা করে তোরণ নির্মাণ করার ঘটনায় দায়ের করা মামলায় তাকে আসামি হিসেবে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে বন্দর থানার উপপরিদর্শক (এসআই) শামসুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন।

উল্লেখ্য, শনিবার (২৬ জানুয়ারি) সদর উপজেলার টুঙ্গিবাড়িয়ার চাঁদপুরা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় ও খন্তাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করতে যাওয়ার পথে রাস্তায় বঙ্গবন্ধুর ছবি অবমাননা করে নির্মাণ করা তোরণ দেখতে পান পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

এ সময় তোরণ নির্মাণকারী ওই আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন তারা।

মাসরুর আলম নাসির মিয়া বরিশাল সদর উপজেলার ৯ নং টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও সাহেবের হাট ফাজিল মাদরাসার গভর্নিং বডির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ সম্পর্কিত আরও খবর