উপজেলা চেয়ারম্যান পদে লড়বেন মোফাজ্জল

ময়মনসিংহ, জাতীয়

রাকিবুল ইসলাম রাকিব, উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ), বার্তা২৪.কম  | 2023-08-26 03:00:51

আসন্ন ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ‘চেয়ারম্যান’ পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোফাজ্জল হোসেন খান। তিনি ছাড়াও চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আরও ১০ জন মনোনয়ন প্রত্যাশী আবেদনপত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুরে যুবলীগ সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান মনোনয়নপত্র জমাদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বার্তা২৪.কমকে বলেন, ‘আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমার এলাকার ভোটার, দলীয় নেতাকর্মী ও বিশেষ করে তরুণ প্রজন্ম চাইছে আমি উপজেলা পরিষদ নির্বাচনে আসি। তাছাড়া আমিও মনে করি আমার এলাকায় একজন যোগ্য উপজেলা চেয়ারম্যানের অভাব রয়েছে। তাই প্রার্থী হয়েছি। তবে জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই শেষ কথা।’

স্থানীয় ও দলীয় সূত্রে জানা গেছে, ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন মোফাজ্জল হোসেন খান। তৃণমূলের রাজনীতি থেকে উঠে আসা এই নেতা ১৯৯৮ সালে গৌরীপুর সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। আওয়ামী লীগ বিরোধী দলে থাকাকালীন ২০০৩ সালে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে পুলিশের হয়রানি ও ক্ষমতাসীনদের চোখ রাঙানিকে উপেক্ষা করে ছাত্রলীগকে সুসংগঠিত করেছেন। ২০১১ ও ২০১৫ সালে টানা দুইবার পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হন তিনি। ২০১৮ সালে গৌরীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

এদিকে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করতে গিয়ে ভোটারদের কাছে গৌরীপুরকে ঘিরে নিজের ভবিষ্যৎ কর্ম-পরিকল্পনা তুলে ধরছেন মনোনয়ন প্রত্যাশী মোফাজ্জল। প্রতিশ্রুতি দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে গৌরীপুরকে আধুনিক ও সমৃদ্ধশালী মডেল উপজেলায় পরিণত করবেন। শিল্প এলাকা গড়ে তুলে দূর করবেন বেকার সমস্যা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে দলীয় নেতাকর্মীদের নিয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করবেন। শেখ হাসিনা সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয়েও কাজ করে যাবেন।

যুবলীগ সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান বার্তা২৪.কমকে বলেন, ‘দলের প্রবীণ নেতাদের প্রতি আমি সব সময় শ্রদ্ধাশীল। তবে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যেতে সময়ের প্রয়োজনেই নতুন নেতৃত্বের দরকার। দীর্ঘদিন ধরে মাঠে কাজ করছি। মনোনয়নের বিষয়ে এবার আমি শতভাগ আশাবাদী।’

এ সম্পর্কিত আরও খবর