দেশব্যাপী চেতনার দাওয়াত নিয়ে যেতে চাই: মোস্তফা আমীর ফয়সল

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 18:11:53

ঐক্য, গণতন্ত্র, শান্তি, মুক্তি, প্রগতি ও সমৃদ্ধি অর্জনের মহান লক্ষে জাতির চোখের পর্দার খুলে দেওয়ার দরকার। সে জন্য জাকের পার্টিকে জাতীয় সংসদে যেতে হবে। তার আগে দেশব্যাপী চেতনার দাওয়াত নিয়ে যেতে চাই। বাংলাদেশকে একটি সংসারের মতো লালন করতে চাই।

রোববার (৩ ফেব্রুয়ারি) বিকেলে শেরপুর জেলা সদরের কুসুমহাটি জমশেদ আলী বিশ্ববিদ্যালয় কলেজ ময়দানে এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী এ সব কথা বলেন।

সমাবেশে মোস্তফা আমীর ফয়সল বলেন, ক্ষমতার চেয়ে জাতীয় স্বার্থ আমাদের কাছে বেশি গুরুত্বপূর্ণ। জাতীয় স্বার্থ রক্ষায় জাতিকে ঐক্যবদ্ধ করতে জাকের পার্টি দৃঢ় সংকল্পবদ্ধ।

জাকের পার্টি চেয়ারম্যান আরও বলেন, বাংলার মানুষকে গোলাপের ন্যায় পবিত্র করে সোনার দেশ হিসেবে গড়ে তুলতে চাই। এই লক্ষ্যে সবাইকে বিশ্ব জাকের মঞ্জিলে বিশ্বওলি খাজাবাবা ফরিদপুরীর উরসে অংশ নিতে উদাত্ত আহবান জানাই।

শেরপুর জেলা জাকের পার্টির সভাপতি খন্দকার শাহজাদা মিয়ার সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন- জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য হাজী আতাউর রহমান, জামালপুর জেলা সভাপতি শাহজাহান আলী, টাংগাইল জেলা সভাপতি খলিলুর রহমান ও শেরপুর জেলা ছাত্রফ্রন্ট সভাপতি শামীম আহমেদ প্রমুখ।

বিশ্বওলি খাজাবাবা ফরিদপুরীর জন্মস্থান শেরপুরে পার্টি চেয়ারম্যানের আগমনকে কেন্দ্র করে জেলাজুড়ে আবেগঘন পরিবেশ তৈরি হয়। শেরপুর যাওয়ার পথে সড়রে বিভিন্ন স্থানে জাকের পার্টির নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। বিপুল সংখ্যক মোটর সাইকেল পার্টি চেয়ারম্যানের গাড়ি বহরকে অভ্যর্থনা জানিয়ে সমাবেশস্থলে নিয়ে আসে।

এ সম্পর্কিত আরও খবর