চুয়াডাঙ্গায় খালের পানিতে নারীর ঝাঁপ, বাঁচাতে গিয়ে বৃদ্ধ নিখোঁজ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা | 2024-09-06 00:42:30

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মানসিক ভারসাম্যহীন এক নারী জিকে খালের পানিতে লাফ দিয়েছিল। এসময় তাকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়েছেন আবুল কালাম (৬৫) নামের এক বৃদ্ধ।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর সাদা ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে।

নিখোঁজ আবুল কালাম আলমডাঙ্গা পৌর এলাকার কাঁছারি বাজারপাড়ার আব্দুল মজিদের ছেলে। আর ওই নারী সুমি খাতুন (৩২) পৌর এলাকার গোবিন্দপুর গ্রামের হাসোর আলীর মেয়ে।

স্থানীয়রা জানান, মানসিক ভারসাম্যহীন ওই নারী বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কালিদাসপুর সাদা ব্রিজ থেকে হঠাৎ জিকে খালের পানিতে লাফ দেয়। এসময় পথচারী আব্দুল মজিদ ওই মেয়েকে বাঁচানোর জন্য পানিতে ঝাঁপ দেয়। পরে স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে। তবে খালের পানির স্রোতের নিখোঁজ হন বৃদ্ধ মজিদ। স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিয়ে আলমডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে জানালে তারা এসে উদ্ধার অভিযান চালায়। প্রতিবেদনটি লেখা পর্যন্ত উদ্ধার অভিযান চলছিল।

প্রত্যাক্ষদর্শী শিবলী আহমেদ বলেন, সন্ধ্যার দিকে ওই নারী খালের পানিতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে বাঁচানোর জন্য আব্দুল মজিদ নামের এক বৃদ্ধও পানিতে লাফ দেয়। ওই নারীকে উদ্ধার করা গেলেও স্রোতে ভেসে যায় বৃদ্ধ। তাকে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা অনুসন্ধান চালালেও খুঁজে পাওয়া যায়নি।

আলমডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, সন্ধ্যায় খবর পেয়ে আমরা প্রাথমিক উদ্ধার অভিযান পরিচালনা করি। খালে প্রচুর পানি থাকায় রাতের আঁধারে অভিযান চালাতে বেগ পেতে হচ্ছে। তবে খুলনা থেকে ডুবুরি দল পথে রয়েছেন। তারা আসা মাত্রই উদ্ধার কাজ চালানো হবে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গণি মিয়া জানান, নিখোঁজ বৃদ্ধকে উদ্ধারে ফায়ার সার্ভিসের কর্মীরা অনুসন্ধান চালাচ্ছেন।

এ সম্পর্কিত আরও খবর