এক ফ্যাসিস্টের পতন ঘটিয়েছি, অন্য ফ্যাসিস্টকে বসানোর জন্য নয়

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2024-09-12 22:06:17

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক বলেছেন, আমরা এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি, অন্য ফ্যাসিস্টকে বসানোর জন্য নয়। কেউ যদি এখনো চিন্তা করে ছাত্র-জনতাকে ব্যবহার করে ফ্যাসিস্ট হয়ে উঠবে, তারা যেনো শেখ হাসিনাকে দেখে শিক্ষা নেয়।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইল শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যোনে গণঅভ্যুত্থানরে শহীদ পরিবারের সাথে সাক্ষাৎ এবং দুর্নীতি, চাঁদাবাজ ও সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্র-নাগরিক মতবিনিম সভায় এসব কথা বলেন।

চাঁদাবাজের প্রসঙ্গে তিনি বলেন, চাঁদাবাজ ও সিন্ডিকেটের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। এটি একটি ছোঁয়াচে রোগ। কেউ যদি একবার সুযোগ পায় তাহলে ধীরে ধীরে সব জায়গায় ছড়িড়ে পড়বে। চাঁদাবাজ করার কারণে অটো ভাড়া, বাস ভাড়া, সবজিসহ পণ্যের দাম বেশি রাখা হয়।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আয়োজিত ছাত্র-নাগরিক মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সমন্বয়ক আব্দুল্লাহ সালেহীন অয়ন, মোবাশিরুজ্জামান হাসান, মিতু আক্তার, রাকিবুল হাসান, রফিকুল ইসলাম আইনী, ইলমা খন্দকার এ্যানী প্রমুখ।

সভাটি সঞ্চালনা করেন, স্থানীয় সমন্বয়ক ইফফাত রাইসা নূহা। 

এর আগে দুপুরে সমন্বয়ক সারজিস আলম টাঙ্গাইলে এসে শহরের কুকুদিনী কলেজ সংলগ্ন একটি কোচিং সেন্টারে বসে স্থানীয় সমন্বয়কদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে মিলিত হন।

এ সম্পর্কিত আরও খবর