'বাংলাদেশ প্রত্যাশার চেয়ে বেশি উন্নয়ন করেছে'

ঢাকা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 19:57:25

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ ও গতিশীল নেতৃত্বে বাংলাদেশ প্রত্যাশার চেয়ে বেশি উন্নয়ন করেছে বলে মন্তব্য করেছেন ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশন এর কান্ট্রি ম্যানেজার মিজ উইনডি ওয়ার্নার।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: মাহবুব আলীর সাথে সাক্ষাৎকালে একথা বলেন তিনি।

মিজ উইনডি ওয়ার্নার এর কথার প্রেক্ষিতে প্রতিমন্ত্রী বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের এয়ারপোর্ট, বিমান পরিবহন ও পর্যটন এর উন্নয়নে খুবই আন্তরিক। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের বিমান বন্দরগুলোকে আন্তর্জাতিক মানে উন্নতি করার জন্য তিনি এবং তাঁর মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে।'

তিনি আরও বলেন, 'বাংলাদেশের বিমান বন্দর গুলো দেশের অন্যতম প্রবেশদ্বার। কোন মানুষ এদেশে প্রবেশ করেই দেশের সম্পর্কে ধারণা পান বিমান বন্দরের সেবার মান থেকে। বিমান বন্দরের সেবার মান উন্নত হলে দেশের ভাবমূর্তি বাইরের মানুষের কাছে ভালো হবে।'

বৈঠকে ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশন এর কান্ট্রি ম্যানেজার, বাংলাদেশের বিমান বন্দর গুলোর সেবার মান উন্নত করার জন্য সহযোগিতা প্রদানের আগ্রহ প্রকাশ করেন।

জবাবে প্রতিমন্ত্রী ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশন এর কান্ট্রি ম্যানেজার মিজ উইনডি ওয়ার্নার কে তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে সহযোগিতার প্রস্তাবের জন্য ধন্যবাদ জানান।

এ সম্পর্কিত আরও খবর