কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই ও ইমাম নিহত

, জাতীয়

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2024-09-25 22:43:20

কুষ্টিয়ার কুমারখালীতে ডাম্প ট্রাক ও যাত্রীবাহী মাহিন্দ্রা গাড়ির মুখোমুখি সংঘর্ষে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ও মসজিদের ইমাম নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। তারা ২৫০ শয্যা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে কুমারখালী উপজেলার কালুরমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুষ্টিয়ার দৌলতপুর থানার এসআই শহিদুল ইসলাম ও মসজিদের ইমাম মনির হোসাইন (২২)। মনির হোসেন উপজেলার সদকী ইউনিয়নের ঝাউতলা এলাকার বিল্লাল হোসেনের ছেলে। মনির ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং হাফেজ ছিলেন। পাশাপাশি কুমারখালী তেবাড়ীয়া তিন গম্বুজ জামে মসজিদে ইমামতি করতেন।

আহতরা হলেন উপজেলার শিলাইদহের আসাদুল ইসলাম (৬০), চড়চাপড়া গ্রামের মো. আরমান (৬০) ও তার স্ত্রী মালেকা খাতুন (৪৫), শেরকান্দি গ্রামের হাসেন আলী (৬০), খোকসা উপজেলার গোসাইডাঙ্গী গ্রামের মমতাজ বেগম (৪০), ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া গ্রামের মো. রুহুল (১৯) ও রিয়াজুল (৩০)।

প্রত্যক্ষদর্শী হারুন অর রশিদ হারুন বলেন, ট্রাক ও যাত্রীবাহী মাহিন্দ্রা গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে। এতে ৯ জন গুরুতর আহত হন। পরে তাদের হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মাহিন্দ্রা এবং রাজবাড়ীর থেকে আসা একটি ডাম্প ট্রাক কালুর মোড় এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রা দুমড়ে-মুচড়ে যায় এবং চালকসহ ৯ যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান। ট্রাক ও মাহিন্দ্রা গাড়িটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর