ভালুকায় খাদ্যবান্ধব কর্মসূচির ১২৫ বস্তা চাল জব্দ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2024-09-27 17:06:12

ময়মনসিংহের ভালুকায় সরকারের খাদ্যবান্ধব কর্মসূচি প্রকল্পের ১২৫ বস্তা চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। এই ঘটনায় দুই জনকে আটক করছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার ডাকাতিয়ার ইউনিয়নের হোসেনপুর বড় বাজারের আসমতের দোকান থেকে চালের বস্তাগুলো উদ্ধার করা হয়।ভা লুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা আলীনূর খান এ অভিযানের নেতৃত্ব দেন বলে জানা গেছে।

ভালুকা উপজেলা নির্বাহী অফিসার আলীনূর খান অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের হোসেনপুর বড় বাজারের আসমতের দোকানে অভিযান চালিয়ে খাদ্যবান্ধব কর্মসূচি প্রকল্পের সরকারি চাল উদ্ধারসহ দুই জনকে হাতেনাতে আটক করে থানায় পুলিশের কাছে সোপর্দ করে ইউএনও।

এ বিষয়ে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা  আলীনূর খান জানান, দোকানের ভিতরে খাদ্যবান্ধব কর্মসূচি প্রকল্পের চাল সরকারি বস্তা পালটিয়ে প্লাস্টিকের বস্তায় চাল ভরে অন্য উপজেলায় নিয়ে বিক্রির প্রস্তুতি নিচ্ছিলেন কিছু অসাধু ব্যবসায়ী। এ সময় চালসহ মুহিম শেখ ও আতিকুল ইসলাম কে   আটক করা হয়েছে।

ভালুকা মডেল থানার পরিদর্শক ওসি (তদন্ত) হুমায়ন কবীর বলেন, খাদ্য বান্ধব কর্মসূচির চালসহ ট্রাক চালক ও চাল কিনে নেওয়া ব্যনসায়ীকে আটক করা হয়েছে এবং   এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর