চাঁপাইনবাবগঞ্জে ভাতিজার ছুরিকাঘাতে প্রাণ গেল চাচার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁপাইনবাবগঞ্জ | 2024-09-27 17:36:32

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার সদর ইউনিয়নের ঝগড়া থামাতে গিয়ে ভাতিজার ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে চাচার।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় সদর ইউনিয়নের ঝাউবোনা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাবেক ইউপি সদস্য ঈসমাইল হোসেন দুলু (৬৫) ঝাউবোনা গ্রামের মৃত্য সামার ছেলে ও ভাতিজা রবিউল ইসলাম ভুটু (২৫) একই গ্রামের মিলন আলীর ছেলে। তারা সর্ম্পকে আপন চাচা ভাতিজা।

ঝগড়া চলছিল বাবা-ছেলের মধ্যে। এ সময় ঝগড়া থামাতে আসেন চাচা। তখন ভাতিজা ক্ষিপ্ত হয়ে ওঠেন চাচার ওপর। একপর্যায়ে ছুরি দিয়ে চাচার পেটে আঘাত করেন ভাতিজা। এতে প্রাণ হারান চাচা।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন ভোলাহাট থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল পাসা।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে ঝাউবোনা গ্রামের মিলন আলীর সঙ্গে তার ছেলে ভুটুর ঝগড়া শুরু হয়। এ সময় চাচা থামাতে গেলে ভাতিজা তাকে ছুরি দিয়ে আঘাত করে। এতে গুরুতর আহত হন তিনি। পরে পরিবারের লোকজন ঈসমাইল হোসেন দুলুকে দ্রুত ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক দেলোয়ার হোসেন মৃত্যু ঘোষণা করেন।

ভোলাহাট থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. ইকবাল পাসা জানান, গত রাতে মিলন আলী ও রবিউল ইসলাম ভুটু অর্থাৎ বাপ-ছেলের মাঝে কথা কাটাকাটি শুরু হয়। এই সময় ভুটুর চাচা দুলু তাদের থামাতে গেলে ভুটু তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রবিউল ইসলাম ভুটুকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে এবং লাশ ময়নাতদন্তর জন্য পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর