চার দিন ধরে নিখোঁজ মৎস্য চাষি, হাত-পা বাঁধা ভিডিও প্রকাশ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁদপুর | 2024-09-27 20:07:57

চারদিন ধরে নিখোঁজ চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের মুড়াগাঁও গ্রামের মৎস্য চাষী মারফত আলী (৩৪)। হোয়াটসঅ্যাপ ও ইমুতে পরিবারের কাছে কখনও দাফনের কাপড় আবার কখনও হাত-পা বাঁধা ভিডিও পাঠাচ্ছে অপহরণকারীরা। এতে করে দুই সন্তান ও স্ত্রীসহ পরিবারের সদস্যরা বেশ দুশ্চিন্তায় দিন কাটাচ্ছে।

হোয়াটসঅ্যাপে পাঠানো দুইটি ভিডিও বার্তায় দেখা যায়, একটিতে কাফনের কাপড় পরানো। হাত-পা বাঁধা নিস্তেজ হয়ে পড়ে আছে মারফত আলী। আরেকটিতে একটি ওয়াশরুমে হাত বাঁধা দাঁড়ানো অবস্থায়।

নিখোঁজ মারফত আলীর বড় ভাই মোহাম্মদ আলী বলেন, গেলো ২৪ সেপ্টেম্বর তার ভাই মুড়াগাঁও থেকে মোটর সাইকেলযোগে কচুয়া উপজেলার আকানিয়া এলাকায় ব্যবসায়িক কাজে যান। দুপুরের পর থেকে তার আর খোঁজ মিলছে না। তার নিজের ব্যবহৃত হোয়াটসঅ্যাপ ও ইমু থেকেই ভিডিও, ছবি পাঠানো হচ্ছে। তবে কোন কথা বলছে না। তারা কোন টাকাও দাবী করছে না।

পরিবারের পক্ষ থেকে শাহরাস্তি থানা পুলিশের পাশাপাশি সেনাবাহিনী ক্যাম্প জিডির কপি দিয়ে অবহিত করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) শাহরাস্তি থানায় একটি নিখোঁজ ডায়েরী করা হয়। তারপর থেকে লোকেশন সনাক্তকরণসহ প্রযুক্তির সহায়তায় তদন্ত কাজ চলছে বলে জানিয়েছেন উপ-পরিদর্শক কিশোর বড়ুয়া।

এ সম্পর্কিত আরও খবর