কুষ্টিয়ায় মাইক্রোবাসচাপায় ৪ শিক্ষার্থী নিহত, আহত ২

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2024-09-29 12:00:27

কুষ্টিয়ার খোকসায় মাইক্রোবাসের চাপায় ৪ মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ২ জন।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল সোয়া ৭টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে খোকসা উপজেলার শিমুলিয়া কুঠিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, খোকসা উপজেলার শিমুলিয়া কুঠিপাড়া গ্রামের হানিফের মেয়ে মিম (১২), একই গ্রামের পালন শেখের মেয়ে তানজিলা খাতুন (১১) ও হেলাল উদ্দিনের মেয়ে যুথি আক্তার বিথী (১২) ও সাদিয়া (১১)। তারা সবাই স্থানীয় পাইকপাড়া মির্জাপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

কুষ্টিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) হারুনর রশীদ জানান, সকালে শিমুলিয়া কুঠিপাড়া জামে মসজিদে আরবি পড়া শেষে শিক্ষার্থীরা বাড়ি ফেরার পথে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক পার হচ্ছিল। হঠাৎ ঢাকা থেকে আসা একটি দ্রুতগামী মাইক্রোবাস তাদের চাপা দিয়ে পাশের পুকুরে উল্টে পড়ে।

এসময় ঘটনাস্থলেই মিমের মৃত্যু হয়। গুরুতর আহতদের উদ্ধার করে খোকসা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তানজিলা, বিথি ও সাদিয়া নামের আরও তিনজন মারা যায়। আহত ফাতেমা নামের একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় এলাকাবাসী জসিম উদ্দিন জানান, সকালে কুঠিপাড়া জামে মসজিদে আরবি পড়া শেষে শিক্ষার্থীরা রাস্তার পাশে ধরে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলো। এসয় ঢাকা থেকে কুষ্টিয়াগামী একটি মাইক্রোবাস তাদের চাপা দিয়ে রাস্তার পাশে একটি পুকুরে উল্টে পড়ে। তারা সবাই পাইকপাড়া মির্জাপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। সকালে মক্তবে আরবি পড়ে বাড়ী ফিরছিলেন তারা।

এ দুর্ঘটনার প্রতিবাদে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রেখেছে বিক্ষুব্ধ জনতা। এতে সড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়।

এ সম্পর্কিত আরও খবর