বিএনপির কেউ চাঁদাবাজি করলে তার বিরুদ্ধে মামলা হবে: সরোয়ার আলমগীর

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-09-29 21:50:39

বিএনপি ও অঙ্গ সংগঠনের কেউ যদি চাঁদাবাজিতে জড়িত থাকে তার বিরুদ্ধে মামলা করার ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সরোয়ার আলমগীর। তিনি বলেন, আমি ঘোষণা করছি- বাংলাদেশ জাতীয়তাবাদী দল, যুবদল, ছাত্রদল, কৃষক দল ও দল শ্রমিক দলের যদি কেউ চাঁদাবাজিতে জড়িত থাকে, আমাকে তাদের নামের তালিকা দিবেন। আমি তাদের বিরুদ্ধে মামলা করব, আইনের হাতে তুুলে দেব৷ একই সাথে আমি আমার নেতাকর্মীকেও সেই কাজ করতে বলব।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে ফটিকছড়ির পাইন্দংয়ে শান্তি-সম্প্রীতি ও গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এমন ঘোষণা দেন।

আলমগীর বলেন, শেখ হাসিনা বাংলাদেশ দেশকে হিন্দুস্তান বানাতে চেয়েছিল। ভারতের অঙ্গরাজ্য বানাতে চেয়েছিল। কিন্তু বাংলাদেশের ছাত্র জনতা শেখ হাসিনাকে ভারতে নিক্ষেপ করেছে।

বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে উল্লেখ করে তিনি আরও বলেন, অনেকে অনেক রকম কথা বলছে। একটা কথা মনে রাখবেন হাতের পাঁচ আঙ্গুল সমান না। দলের ভেতরে অনেকেই অসাধু কাজ করছেন। দলের চেয়ারম্যান তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। অলরেডি অনেককে বহিষ্কার করা হয়েছে।

ইউনিয়ন বিএনপির আহবায়ক আবু আজম তালুকদারে সভাপতিত্বে শান্তি-সম্প্রীতি ও গণ সংবর্ধনায় অনুষ্ঠানে জিয়াদ মাহমুদ চৌধুরী ও নাজিমুল হক লিটনের যৌথ সঞ্চলনায় বক্তব্য রাখেন বিএনপি নেতা মো. মোবারক হোসেন কাঞ্চন, মো. এমরান হোসেন, মনছুর আলম চৌধুরী, নাজিমউদ্দীন বাচ্চু, মুশিউর রহমান মশু, বজল আহমদ, আবুল কালাম, ছাপা মেম্বার, দৌলত মিয়া, হাফেজ জয়নাল ভান্ডারী, সাইফু উদ্দীন, যুবদল নেতা মোজাহারুল ইসলাম লাভলু, ছাত্রদল নেতা মহিন উদ্দীন মেসী প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর