গ্যাসবাহী গাড়িতে বিস্ফোরণ, তিন নারী দগ্ধ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2024-09-30 20:37:00

গাজীপুরে একটি গ্যাসবাহী গাড়ি বিস্ফোরণ হয়ে তিনজন নারী দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুত্বর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকি দুজন গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের রাজাবাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের শামসুল হকের স্ত্রী হালিমা এবং একই এলাকার এমদাদুল হকের স্ত্রী হেলেনা ও হাবিবের স্ত্রী রিতা।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক আবু সাঈদ সজীব বিষয়টি নিশ্চিত করে বলেন, ভর্তি তিনজনের মধ্যে হালিমা বেগম নামে একজনের শরীরের ৫০ শতাংশ পুড়ে যাওয়ায় তাকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে এবং বাকি দুজনের ১০ শতাংশ পুড়ে যাওয়ায় তাদেরকে মহিলা সার্জারি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, গত রোববার একটি গ্যাসবাহী গাড়ি রাজাবাড়ি বাজারে রেখে চলে যায় চালক। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে গাড়ি লিকেজ হয়ে গ্যাস বের হতে থাকে। বিষয়টি ওই কোম্পানিকে জানালেও তারা ব্যবস্থা নেয়নি। পরে হঠাৎ ট্যাংকারে বিস্ফোরণ ঘটে। এতে পাশে থাকা একটি বসতবাড়ীতে তিনজন নারী দগ্ধ হন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর