দুই ইউপি সদস্যকে নির্যাতন করা সেই যুবদল নেতা বহিষ্কার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2024-10-13 11:12:18

রাজবাড়ীতে পরকীয়ার অভিযোগে দুই ইউপি সদস্যকে দড়ি দিয়ে বেঁধে শারীরিক নির্যাতনের ঘটনায় অভিযুক্ত যুবদল নেতা রায়হানকে দল থেকে বহিষ্কার করেছে সদর উপজেলা যুবদল।

দুই ইউপি সদস্যের নির্যাতনের ঘটনায় যুবদল নেতা রায়হান খানসহ ৫ জনের নামে মামলা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করা হয়েছে। মামলার বিষয়টি রোববার (১৩ অক্টোবর) সকালে নিশ্চিত করেছেন রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান।

শনিবার (১২ অক্টোবর) রাতে রাজবাড়ী সদর থানায় মামলাটি দায়ের করেন নির্যাতনের শিকার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য হেলেনা বেগম।

রাজবাড়ী সদর উপজেলা যুবদলের প্যাডে সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন সম্রাট ও সদস্য সচিব মামুনুল ইসলাম রনি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে রায়হান খানকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছে।

এর আগে শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় পরকীয়ার অভিযোগে দুই ইউপি সদস্যকে দড়ি দিয়ে বেঁধে শারীরিক নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, বসন্তপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক ও জিয়া সাইবার ফোর্স কেন্দ্রীয় কমিটির সহ-পরিকল্পনা বিষয়ক সম্পাদক রায়হান খান সহ আরও কয়েকজন বসন্তপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য উজ্জল সরকার ও ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য হেলেনা বেগমকে দড়ি দিয়ে বেঁধে লাঠি দিয়ে বেধরক মারপিট ও শারীরিক নির্যাতন করে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান বলেন, এ ঘটনায় ভুক্তভোগী মহিলা ইউপি সদস্য বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় ৫ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। মামলার বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর