চসিকের সাবেক প্যানেল মেয়র লিটনের বাসায় অভিযান

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-10-17 20:33:13

চট্টগ্রাম নগরীর হালিশহরে সিটি করপোরেশনের (চসিক) সাবেক প্যানেল মেয়র আবদুস সবুর লিটনের ভাড়া নেওয়া একটি বাসায় অভিযান চালাচ্ছেন চট্টগ্রাম কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের কর্মকর্তারা। তবে ওই অভিযানে কি কি পাওয়া গেছে তা এখনও জানা যায়নি।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেল ৪টার দিকে হালিশহর থানার রমনা আবাসিকের মসজিদ গলির জনৈক ফরিদের বাসায় শুরু হওয়া এ অভিযান এখনও চলছে।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের সহকারী রাজস্ব কর্মকর্তা আবদুল কুদ্দুস বিশ্বাস বলেন, আমাদের একটি অভিযান চলমান রয়েছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামানও অভিযানের বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন। তবে অভিযান চলমান থাকায় তিনিও বিস্তারিত তথ্য জানাতে পারেননি।


ঘটনাস্থলে একই থানার উপপরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কর্তৃপক্ষ অভিযানটি চালাচ্ছে। আমরা শুধু তাদেরকে সহযোগিতা করতে এসেছি। বাসাটি সাবেক কাউন্সিলর কিভাবে ভাড়া নিয়েছেন বা কি-তা বলছে পারছি না। তবে এটি গোডাউন নয়, বরং ভাড়া বাসার মতোই।

প্রসঙ্গত, নিষিদ্ধ ব্যান্ড রোল আমদানি, নকল সিগারেট বাজারজাত করা, প্যানেল মেয়র হওয়ার জন্য চসিকের অধিকাংশ কাউন্সিলরকে লাখ টাকা দামের আইফোন উপহার দেওয়াসহ আবদুস সবুর লিটনের বিরুদ্ধে নানা অভিযোগ ও বিতর্ক রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর