আগরবাতি থেকে তেলের দোকানে আগুন, দগ্ধ ৪

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪. কম | 2024-10-18 06:02:06

নোয়াখালীর সুবর্ণচরে আগরবাতি জ্বালানোর সময় তেলের দোকানে অগ্নিকাণ্ডে ৪ জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার উত্তর ওয়াপদা ইউনিয়নের থানারহাট বাজারে এ ঘটনা ঘটে। এসময় চারটি সিএনজি ও একটি মোটরসাইকেল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হয়েছে।

বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের দুর্গানগর গ্রামের আব্দুল হকের ছেলে মো. সজিব (৩৬), চৌমুহনী পৌরসভার হাজীপুর গ্রামের আজীমের ছেলে মো. রিপন (৩২), সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চরবৈশাখী গ্রামের মৃত সোলেমানের ছেলে সালাউদ্দিন (৫০) ও আব্দুর শহীদের ছেলে মঈন উদ্দিন।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা ৬টার দিকে সেলুনের দোকানে সন্ধ্যা বাতি জ্বালানোর সময় পার্শ্ববর্তী অকটেনের দোকানের তেলের ড্রামে আগুন লেগে যায়। সেসময় দোকানে তেল দিতে আসা তেলবাহী গাড়ি ও তেল নিতে আসা চারটি সিএনজি ও একটি মোটরসাইকেলে আগুন লেগে যায়। ফলে ঘটনাস্থলে দোকানের কর্মচারী, সিএনজি ড্রাইভার ও তেলের গাড়ির হেলপারসহ চারজন অগ্নিদগ্ধ হয়।

এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। তারপর সেখান থেকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার করা হয়েছে।

চরজব্বর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন মিয়া বলেন, অগ্নিকাণ্ডে চারজন দগ্ধ হয়েছেন। তারপর দুইজনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার করা হয়েছে। বাকিরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এ সম্পর্কিত আরও খবর