সাভারে সেফটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, সাভার (ঢাকা) | 2024-10-18 16:22:46

ঢাকা জেলার সাভারে সেফটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছেন।

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে উপজেলার তেঁতুলঝোরা ইউনিয়নের হেমায়েতপুরের দক্ষিণ মেইটকা এলাকায় প্রবাসী লাল মিয়ার নির্মাণাধীন সেফটিক ট্যাংকে নেমে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- রংপুর জেলার কোতোয়ালি থানার শিরামপুর গ্রামের আবদুর সামাদের ছেলে আনিসুল (৩৬) ও ভোলার দৌলতখানপুর থানা চরপাতা ইউনিয়ন আবুল কাশেমের ছেলে সাইফুল (৪২)। তারা সাভারের ভাকুর্তা ইউনিয়নের  মুশুরীখোলা এলাকায় ভাড়া বাসায় থেকে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালের দিকে নির্মাণাধীন সেফটিক ট্যাংকের ভেতরে কাজ করতে নামে আনিসুল নামে এক শ্রমিক। তবে বেশ কিছু সময় পেরিয়ে গেলেও ভেতর থেকে সে কোনো সাড়া দিচ্ছিল না। পরে ভেতরে যান সাইফুল। এরপর আর তারও সাড়া পাওয়া যাচ্ছিল না। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা। ফায়ার সার্ভিস এসে দুইজনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সাভার ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার লিটন বলেন, সেফটিক ট্যাংক থেকে দুই নির্মাণ শ্রমিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

এ সম্পর্কিত আরও খবর