প্রেমিকের নেতৃত্বে প্রেমিকাকে গণধর্ষণ

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর, বার্তা২৪.কম | 2023-08-31 12:50:14

প্রেমের সম্পর্ক ছিন্ন হওয়ায় প্রেমিকার বাড়িতে গিয়ে সিঁধ কেটে তাকে অপহরণ করে গণধর্ষণ করেছে সাবেক প্রেমিকসহ কয়েক যুবক। ঘটনাটি ঘটেছে রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছের সারাই কাচু বকুলতলা এলাকায়।

গতকাল শুক্রবার (৮ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। শনিবার (৯ ফেব্রুয়ারি) এ বিষয়ে হারাগাছ থানায় অপহরণের একটি মামলা হয়েছে।

এদিকে ধর্ষণের বিষয়টি জানাজানির পর মেয়ের অভিভাবকরা পুলিশে খবর দেয়। পুলিশ মেয়েটিকে উদ্ধার করে হারাগাছ হাসপাতালে ভর্তি করে। সেখানে মেয়েটি এখন অবচেতন অবস্থায় আছে। এ ঘটনায় ধর্ষণে নেতৃত্ব দেয়া বিপ্লব নামে ওই প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সারাই কাচু বকুলতলা এলাকার নারায়ণ চন্দ্রের দশম শ্রেণি পড়ুয়া মেয়ের সঙ্গে একই এলাকার আবুল কালামের ছেলে বিপ্লবের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের তিন বছরের প্রেমের সম্পর্ক ছিন্ন হলে ক্ষুদ্ধ হয়ে ওঠে প্রেমিক বিপ্লব। শুক্রবার রাতে সাবেক প্রেমিক বিপ্লবের নেতৃত্বে একদল যুবক মেয়েটির শোয়ার ঘরের সিঁধ কেটে অপহরণ করে স্থানীয় জাহিদের বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে সাবেক প্রেমিকসহ অন্য যুবকরা গণধর্ষণ করে।

বিষয়টি আজ জানাজানির পর সকালে মেয়ের অভিভাবকরা পুলিশে খবর দেয়। পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে হারাগাছ হাসপাতালে ভর্তি করে। সেখানে মেয়েটি এখন অবচেতন অবস্থায় আছে।

এ ব্যাপারে সারাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম বলেন, ‘মেয়েটির সঙ্গে ওই ছেলের সম্পর্ক ছিল। সর্ম্পকের অবনতি হওয়ায় ছেলেটি রাতের বেলা ঘরের সিঁধ কেটে মেয়েটিকে পার্শ্ববর্তী জাহিদের বাড়িতে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে দলবদ্ধভাবে ধর্ষণ করা হয় বলে আমি শুনেছি।’

হারাগাছ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, ‘মেয়েটিকে উদ্ধারের সময় তার কথা বলার মতো অবস্থা ছিল না। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুনেছি ঘরের সিঁধ কেটে একদল দুর্বৃত্ত মেয়েটিকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার পর ধর্ষণের বিষয়টি পরিষ্কার হবে। তখন সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।’

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় মেয়ের অভিভাবক একটি অপহরণ মামলা করেছেন। আমরা সেই ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিক বিপ্লবকে গ্রেফতার করেছি।’

এ সম্পর্কিত আরও খবর