রাঙামাটিতে মোবাইল ছিনতাইকালে আটক ২ 

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম , রাঙামাটি | 2024-10-24 06:07:25

যাত্রীর গলায় ব্লেডের আঘাত করে ভয় দেখিয়ে মোবাইল ফোন ও টাকা কেড়ে নেওয়াসহ রাতের বেলায় নেশা করে মানুষজনকে হেনস্তা করার কাজে জড়িত দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

বুধবার (২৩ অক্টোবর) রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের লঞ্চঘাটে এই ঘটনা ঘটে। আটককৃত দুই বখাটে হলো বাবু ও সাগর। কোতয়ালী থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, বুধবার সকালে নাইট কোচ দিয়ে আসা দুই যাত্রী লঞ্চে যাওয়ার সময় তাদের পথরোধ করে গলায় ব্লেডের আঘাত করে মোবাইল ফোন ছিনতাইয়ের চেষ্ঠা চালায়।

এসময় স্থানীয়দের সহায়তা চেয়ে আক্রান্ত যাত্রীরা চিৎকার করলে আঘাতকারি বাবু ও সাগর সটকে পড়ে। বিষয়টি জানতে পেরে স্থানীয় মানুষজন বের হয়ে উক্ত দুই যুবককে ধরে আনলে আক্রান্ত হওয়া যাত্রীরা তাদের সনাক্ত করে। এসময় ছিনতাইকারী বাবু ও সাগরকে আটক করে পুলিশে খবর দেয়।

স্থানীয়রা জানায়, আটককৃতরা প্রায় সময় রাঙামাটিতে আগত পর্যটকসহ যাত্রীদের হুমকি-ধামকি দিয়ে ও মারধর করে মোবাইল ফোন ছিনিয়ে নিতো। রাতের বেলায় তারা ১০/১২ জন সংঘবদ্ধ হয়ে কাপ্তাই হ্রদে নেমে চুরি ছিনতাইয়ের পাশাপাশি মাদক সেবন ছিলো নিত্যদিনের। এদের অত্যাচারে স্থানীয় বোটমালিকরাও অতিষ্ট। প্রতিদিনই রিজার্ভ বাজার ঘাটের বিভিন্ন বোট থেকে তেল থেকে শুরু করে বিভিন্ন মূল্যবান জিনিসপত্র চুরিও করতো বলে জানিয়েছে বোট মালিকরা।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আটককৃত দুই যুবকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর