এক পরিবারে ৩ জনের ওপর হামলা, বিচারের দাবিতে বিক্ষোভ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পিরোজপুর | 2024-10-27 18:47:14

পিরোজপুরে একই পরিবারে ৩ জনকে নৃশংস হামলার প্রতিবাদ, বিচারের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ অক্টোবর) সকালে পিরোজপুর জেলা নতুন বাস টার্মিনালে, পিরোজপুর জেলা বাস, মিনিবাস, মাইক্রোবাস ও মটর শ্রমিক ইউনিয়নের আয়োজনে এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে নামাজপুর গ্রামের সিরাজ ও সোমেদ এর সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধীয় জমি নিয়ে ভুক্তভোগীদের পক্ষে আদালত রায় দেয়। কিন্তু অভিযুক্তরা তা মানতে নারাজ। এ নিয়ে এলাকায় বেশ কয়েকবার সালিশী বৈঠকও বসে।কিন্তু কোনো সমাধান হয়নি।
এরই জেরে সামাদ ও তার দুই ছেলে মোঃ মিঠু শেখ এবং মোঃ মাসুদ শেখ সহ আরো আনুমানিক ১০-১২ জনের সন্ত্রাসী বাহিনী, সুমন ও শাহিন এর ওপর অতর্কিত হামলা চালায়।

এ সময় এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করা হয়। চিৎকার চেঁচামেচিতে তাদের বৃদ্ধা মা আসলে তাকেও পিটিয়ে পা ভেঙ্গে ফেলে। আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যান।

পরে আহতদের উদ্ধার করে পিরোজপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সুমন ও শাহিন'কে বিকেলেই পাঠানো হয় খুলনা মেডিকেলে কলেজ হাসপাতাল।

বিক্ষোভে বক্তারা বলেন, হামলাকারীদের অতিবিলম্বে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় কঠোর আন্দোলন দিতে বাধ্য হব। 

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সোবহান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর অভিযুক্তরা পালিয়ে গেছেন। তাদের আইনের আওতায় আনতে সব ধরনের পদক্ষেপ নিচ্ছে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর