ইডেনের সাবেক অধ্যক্ষ খুন: হত্যা মামলার আসামি ২ গৃহকর্মী

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 01:01:11

রাজধানীর ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীনের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের স্বামী ইসমত কাদির গামা বাদী হয়ে ২ গৃহকর্মী স্বপ্না ও রেশমিকে আসামী করে এ মামলা দায়ের করেন।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে নিউমার্কেট থানায় এ মামলা দায়ের করা হয়। মামলা নম্বর ৫। নিউমার্কেট থানার এসআই আতিকুর রহমান বিশ্বাস বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে মামলার হওয়ার আগে থেকেই এই ২ গৃহকর্মীকে খুঁজছে পুলিশ। ইতোমধ্যে তাদের আটকের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপির) রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার।

মামলার তদন্ত কর্মকর্তা সূত্রে জানা যায়, পলাতক ২ গৃহকর্মী হলেন ফরিদপুরের বোয়ালমারীর স্বপ্না (৩৬)। আর কিশোরগঞ্জের রেশমি (৩০)।

এর আগে গতকাল সন্ধ্যায় নিউমার্কেট এলাকার সুকন্যা টাওয়ারের ১৬ সি ফ্ল্যাট থেকে মাহফুজা চৌধুরীর (৬৬) লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর আলমারিতে থাকা স্বর্ণালঙ্কার, ব্যবহৃত মোবাইল ফোন খোয়া গেছে বলে জানা যায়।

লাশ উদ্ধারের পর প্রথম থেকেই পুলিশ ধারণা করছে, পলাতক গৃহপরিচারিকারা এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারেন।

এ দিকে শ্বাসরোধ করে ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভািনকে খুন করা হয়েছে বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক ফরেনসিক বিভাগের প্রধান ডাঃ সোহেল মাহমুদ। দুই বা ততোধিক ব্যক্তি এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর