চট্টগ্রামে এসএমজিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম, বার্তা২৪.কম | 2023-08-27 01:40:41

চট্টগ্রাম নগরীর বাদুরতলা এলাকার বড় গেরেজ নামক স্থানে অভিযান চালিয়ে একটি এসএমজিসহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) সদস্যরা।

রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকেল পাঁচটায় নগরীর ১৮৮ কাপাসগোলা মোড় আকবর শাহ লেইন পাঁচলাইশ থানা এলাকা থেকে তাকে আটক করা হয়ে।

আটক ওয়াহিদুল ইসলাম সোহেল (৪৫) মৃত মাজহারুল ইসলামের ছেলে।

অভিযান শেষে র‌্যাবের বহদ্দারহাট চান্দগাঁও ক্যাম্পের কমান্ডার মেজর মেহেদী হাসান সাংবাদিকদের জানান, মাদক ও চাঁদাবাজিসহ নানা অভিযোগে এলাকাটি দীর্ঘদিন ধরে গোয়েন্দা নজরদারির মধ্যে ছিল। আজ একটি বড় অবৈধ লেনদেন হতে পারে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অবস্থান নেওয়ার পরে সোহেলকে চ্যালেঞ্জ করি। তার বাসা ও অফিসে অভিযান চালিয়ে প্রথমে বিশ রাউন্ড গুলি ও পরে সাত রাউন্ড গুলিসহ একটি ম্যাগজিন উদ্ধার করি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এর সঙ্গে কারা জড়িতে থাকতে এমন প্রশ্নে মেজর মেহেদী বলেন, আমরা তাকে আইনি ব্যবস্থায় আনলে বলতে পারব এর সঙ্গে কে বা কারা জড়িত আছে। আটক সোহেলের কোনো রাজনৈতিক পরিচয় নিশ্চিত করতে পারেনি র‌্যাব।

অভিযানের সময় বড় গেরেজ সোহেলের গেরেজের বাড়ির সামনে ভিড় করে স্থানীয়রা। এ সময় অনেকে জানায়, সে অনেকদিন ধরে মাদক ব্যবসায় জড়িত।

এ সম্পর্কিত আরও খবর