স্ত্রী-সন্তানের তথ্যফাঁসে সভা ছেড়ে পালালেন ছাত্রলীগ নেতা

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-11 05:39:55

বিয়ের খবর ফাঁস হয়ে যাওয়ায় নিজ সংগঠনের কর্মীদের তোপের মুখে সভা ছেড়ে পালিয়েছেন রাজশাহীর গোদাগাড়ী পৌর ছাত্রলীগ সভাপতি হামিদ রানা। 

কর্মীদের অভিযোগ, কয়েক বছর আগে বিয়ের কথা গোপন রেখে সভাপতি হয়েছিলেন হামিদ। সেই কমিটি এখনো বহাল। কিন্তু সম্প্রতি তা ফাঁস হয়ে যায়। যা পৌর ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ছড়িয়ে পড়েছে। এর আগে রোববার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পৌর ছাত্রলীগের এক সভায় অনুষ্ঠিত হয়।

পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেন বলেন, ‘গোদাগাড়ী পৌরসভা ছাত্রলীগের বিবাহিত সভাপতি ব্যক্তিগত স্বার্থসিদ্ধির জন্য নিজের বিয়ের তথ্য গোপন রেখেছিলেন। তার একটি সন্তানও রয়েছে। রোববার রাতে তৃণমূল ছাত্রলীগ কর্মীরা তাকে অবাঞ্ছিত ঘোষণার দাবি জানালে তিনি কৌশলে সভাস্থল ত্যাগ করেন।’

ছাত্রলীগ নেতা রুবেল জানান, ২০১৩ সালের ২৮ সেপ্টেম্বর তাদের কমিটি গঠিত হয়। এর এক বছর পর তিনি জানতে পারেন তার সভাপতি হামিদ রানা বিবাহিত। গোদাগাড়ীর বাসুদেবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতা হক বাবুর বোন আলো রানীকে তিনি বিয়ে করেছেন। এখন তার চার বছরের একটি ছেলে রয়েছে। অথচ গঠনতন্ত্র অনুযায়ী, বিবাহিত কেউ ছাত্রলীগ করতে পারবে না।’

তবে ছাত্রলীগ নেতা হামিদ রানা স্ত্রী ও সন্তান থাকার কথা অস্বীকার করে বলেন, ‘রুবেলের কথা সত্য নয়। সে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে।’ এ সময় তিনি দাবি করেন, তিনি বিয়ে করেননি এবং কোনো অনৈতিক কাজের সাথেও জড়িত নন।

রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব জানান, হামিদ রানার বিয়ের খবর তিনিও শুনেছেন। কিন্তু গোদাগাড়ী পৌর ছাত্রলীগের কমিটি গঠিত হয়েছে তিনি সভাপতি হওয়ারও আগে। তবে উপজেলা নির্বাচনের পর সব উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ভেঙে নতুন কমিটি করা হবে।

এ সম্পর্কিত আরও খবর