ঢাকার বাসগুলোকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা ২৪.কম | 2023-08-21 18:27:51

ইভটিজিং প্রতিরোধ এবং নারীদের নিরাপত্তার জন্য ঢাকা শহরের সবগুলো বাসকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম।

তিনি বলেন, আমাদের মা-বোনরা রাস্তাঘাটে যেনো কোন ধরনের নিরাপত্তা হীনতায় না ভোগে সেই ব্যবস্থা করা হবে।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে আয়োজিত বাংলাদেশের ক্রীড়া, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সাথে এক মতবিনিময় সভায় এসব বলেন তিনি। মতবিনিময় সভার আয়োজন করে সম্মিলিত ক্রীড়াঙ্গন।

মতবিনিময় সভায় আতিকুল ইসলাম বলেন, ‘আপনারা জানেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন, তাই আমি বলতে চাই, মাদক প্রতিরোধে খেলাধুলার কোন বিকল্প নাই। তরুণ সমাজকে খেলাধুলার মাঝে এনে দেশ থেকে মাদক দূর করতে হবে।

তিনি আরও বলেন, ‘খেলার জন্য প্রয়োজন মাঠ। আমি আপনাদের কথা দিচ্ছি, যেসব খেলার মাঠ সংস্কার প্রয়োজন তা সংস্কার করা হবে এবং যে সকল মাঠ দখলমুক্ত করা দরকার তা করা হবে।’

এসময় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাড. মোল্লা মোঃ আবু কায়সার বলেন, ‘এই নির্বাচনে আতিকুল ইসলাম জয়ী হবে তা আমরা জানি, কারণ তার কোন শক্ত প্রতিদ্বন্দ্বী নাই, কিন্তু আমরা সবাই তাকে ভোট দিতে কেন্দ্রে যাবো এবং তাকে বিপুল ভোটে জয়যুক্ত করব।’

তিনি আরও বলেন, ‘আতিকুল ইসলাম প্রয়াত মেয়র আনিসুল হকের যোগ্য উত্তরসূরি, সেই পারবে ঢাকাকে এগিয়ে নিতে।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ সাহেদ রেজা, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি একেএম নুরুল ফজল বুলবুল, প্রাক্তন জাতীয় ফুটবল খেলোয়াড় শেখ মোঃ আসলাম, সম্মিলিত ক্রীড়াঙ্গনের আহবায়ক আশিকুর রহমান মিকুসহ বাংলাদেশের ক্রীড়াঙ্গনের খ্যাতিসম্পন্ন খেলোয়াড়বৃন্দ।

 

এ সম্পর্কিত আরও খবর