যাওয়ার কথা ছিল বোনের বিয়েতে, কিন্তু নয়ন এখন মর্গে

ঢাকা, জাতীয়

মনি আচার্য্য, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 02:43:24

বৃহস্পতিবার সন্ধ্যায় মামাতো বোনের গায়ে হলুদ আর শুক্রবার সন্ধ্যায় বিয়ে। বিয়েতে যাওয়ার সকল প্রস্তুতি শেষ করে ফেলেছিল নয়ন। তখন শুধু অপেক্ষা ছিল রাত পোহানোর।  রাত শেষেই সকালে রওনা হয়ে যেতেন নয়ন মামাতো বোনের বিয়েতে। তবে মামার বাসায় যাওয়ার আগে বন্ধুদের সঙ্গে একটি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচও খেলার কথা ছিল নয়নের।

কিন্তু এই কাল রাতের পার করতে পারেননি নয়ন। দুনিয়ায় মায়া ছেড়ে অজানাই পাড়ি জমান নয়ন। যেখানে নয়নের যাওয়ার কথা ছিল বোনের বিয়েতে, সেখানে নয়নের আগুনে ঝলসানো দেহ নিয়ে পড়ে আছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে।

বুধবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীরে চকবাজারের ওয়াহিদ ম্যানশনের অগ্নিকাণ্ডে নিহত হয় নয়ন।

পরিবার সূত্রে জানা গেছে, নয়ন রাজধানীর বেগম বাজারের একটি দোকানে কাজ করত। ঘটনার দিন রাতে দোকান থেকে বোনের বিয়ের জন্য ছুটি নিয়ে নিজ বাসা লালবাগ ফেরার পথে নিখোঁজ হন নয়ন।

পরিবারের দাবি বলেন, কাল সারারাত খোঁজাখুঁজি করে জানা যায় ওয়াহিদ ম্যানশনের সামনে দিয়ে বাসায় যাওয়ার সময় গ্যাস সিলেন্ডারের বিস্ফোরণে নিহত হন নয়ন।

এ বিষয়ে নয়নের বাবা ফিরোজ খান বার্তা২৪.কমকে বলেন, আজকে রাতে নয়নের মামাতো বোনের গায়েহলুদ এবং আগামীকাল বিয়ে। গতকাল রাতে বাসায় ফেরার পথে নয়নের সঙ্গে আমার শেষ কথা হয়। আগুন লাগার পর থেকেই আমরা নয়নের ফোন বন্ধ পাই। আজকে মর্গে এসে মর্গের জানালা দিয়ে নয়নের লাশ দেখতে পাই।

নয়নের বোন ফারজানা বার্তা২৪.কমকে বলেন, আমরা তিন বোন আর নয়ন আমাদের একমাত্র ভাই। কাল সকালেও নয়নের সঙ্গে কথা হয়েছিল। সে যে এভাবে চলে যাবে তা আমি এখনো বিশ্বাস করতে পারছি না।

এদিকে নয়নের বন্ধুরদের সঙ্গে কথা বলে জানা গেছে, এক মাস আগে আজকের ফাইনাল ম্যাচের জন্য নয়নকে নিয়ে জার্সি কিনেন তারা। আজ দুপুর ১২ টায় রাজধানীর রহমত-উল্লা স্কুল মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথাছিল।

এ বিষয়ে নয়নের বন্ধু বিল্লা বার্তা২৪.কমকে বলেন, কাল রাত ৮ টার দিকে ম্যাচের বিষয় নয়নের সঙ্গে ফোনে কথা হয়েছিল। আজ সকালে অনুশীলন করার কথাও ছিল আমাদের। কিন্তু আজ নয়নের এই পরিণতি হবে তা কোনো দিন কল্লনা করেনি।

 

এ সম্পর্কিত আরও খবর