প্রেম করে ৮ বছরের বড় সিমলাকে বিয়ে করেছিলো পলাশ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 20:20:49

বাংলাদেশ বিমানের ময়ূরপঙ্খী উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশ আহমেদের দ্বিতীয় স্ত্রী চিত্রনায়িকা সিমলা। ৮ বছরের বড় ম্যাডাম ফুলি খ্যাত এই নায়িকা ২০১৮ সালে বিয়ে করেন পলাশ আহমেদ।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) চিত্রনায়িকা সিমলা ও পলাশের বিবাহের কোর্ট ম্যারেজের দলিলে এ তথ্য পাওয়া যায়।

ওই বিবাহ দলিলে দেখা যায়, পলাশ এর জন্ম তারিখ ১/১/১৯৯১ আর সামসুন নাহার সিমলার জন্ম তারিখ ৪/১২/১৯৮২ সালে। যা কথিত প্লেন ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশের চেয়ে সিমলা ৮ বছর ২৮ দিনের বড়।

এদিকে জানা যায়, চিত্রনায়িকা সিমলা পলাশের বাড়িতে একমাস স্ত্রী হিসেবে বসবাস করেছিলেন। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন ও পলাশের পরিবার বিষয়টি নিশ্চিত করেছেন।

পলাশের পরিবার সূত্রে আরো জানা যায়, সিমলা পলাশের দ্বিতীয় স্ত্রী। এই হিসেবে সিমলার পলাশের বাড়িতে আসা যাওয়া করতো। এছাড়াও পলাশের আরো এক স্ত্রী বগুড়া শহরে বসবাস করে। ওই ঘরে তার এক পুত্রসন্তানও আছে।

এদিকে কোর্ট ম্যারেজের দলিলে বিবাহ তারিখ হিসেবে ২০১৮ সালের মার্চের ৬ তারিখে দেওয়া থাকলেও মাহিবী নামে পলাশের ফেসবুক আইডিতে ২০১৮ সালের ২৪ সেপ্টেম্বর সিমলাকে স্ত্রী হিসেবে পরিচয় করে দেয়।

ফেসবুকেরর ওই স্ট্যাটাসে পলাশ লিখেছেন, এই হচ্ছে আমার বউ। যে আমার হাজার ভুলের মাঝেও আমাকে সহ্য করে পার করে দিল একটি বছর। দোয়া করবেন যাতে সারাটা জীবন এই পাগলিটা আর আমি একসাথে থেকে যেন মরতে পারি। বউ অনেক ভালোবাসি তোমায় আর কষ্ট দেবো না। শুভ বিবাহ বার্ষিকী আদরের পুতুল বউ আমার।

প্রসঙ্গত গতকাল রোববার বিকেলে ঢাকা থেকে দুবাইগামী বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ উড়োজাহাজ ছিনতাইকারীর কবলে পড়েছিল। পরে কমান্ডো অভিযানে সন্দেহভাজন প্লেন ‘ছিনতাই চেষ্টাকারী পলাশ আহমেদ নিহত হন।

এ সম্পর্কিত আরও খবর