নরসিংদীতে অধ্যক্ষের ওপর হামলার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা২৪.কম | 2023-08-31 01:01:25

নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলামের ওপর হামলার প্রতিবাদে কর্মবিরতি ও মানববন্ধন করেছেন ময়মনসিংহের সরকারি আনন্দমোহন কলেজের শিক্ষকরা।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত কলেজের প্রধান ভবনের সামনে এ কর্মসূচির আয়োজন করে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি, আনন্দমোহন কলেজ ইউনিট।

সংগঠনের সদস্য আজহারুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- কলেজের অধ্যক্ষ অধ্যাপক নারায়ণ চন্দ্র ভৌমিক, উপাধ্যক্ষ অধ্যাপক নূরুল আফসার, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কেন্দ্রীয় সমাজকল্যাণ সচিব ও কলেজের গণিত বিভাগের অধ্যাপক আমির হোসেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আমানউল্লাহ আমান প্রমুখ।

এ সময় বক্তারা ড. আনোয়ারুল ইসলামের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।

উল্লেখ্য, শনিবার (২৩ ফেব্রুয়ারি) নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষের ওপর হামলার ঘটনা ঘটে। ওই সময় মুখোশধারী দুর্বৃত্তরা অধ্যক্ষ ড. আনোয়ারুল ইসলামের ওপর ড্রেনের ময়লা নিক্ষেপ করে। এ ছাড়া চেয়ার ছুড়ে মেরে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। আর এ সব ঘটনা ঘটে অধ্যক্ষের কক্ষেই।

এ সম্পর্কিত আরও খবর