নিখোঁজ নারীর ট্রেনে কাটা লাশ উদ্ধার

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট, রাজশাহী, বার্তা২৪.কম   | 2023-09-01 08:10:29

রাজশাহী নগরীর মহিষবাথান এলাকা থেকে ট্রেনে কাটা পড়ে নিহত একজন নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ওই এলাকার উত্তরপাড়ার রেললাইনের পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

স্থানীয়রা বিষয়টি দেখে জিআরপি পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়।

নিহত সেলিনা বেগম (৫৫) ওই এলাকার বাসিন্দা। গত ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যার দিকে পারিবারিক কলহের জের ধরে তিনি বাড়ি থেকে নিখোঁজ হন বলে জানায় তার পরিবারের সদস্যরা।

রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ ইকবাল জানান, মহিষবাথান উত্তরপাড়ার শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সকালে ওই এলাকা দিয়ে ট্রেন যাওয়ার পর স্থানীয়রা সেলিনা বেগমের ট্রেনে কাটা পড়া লাশ দেখতে পান। তার দেহ থেকে মস্তক বিচ্ছিন্ন হয়ে যায়।

রেললাইন পারাপারের সময় অসাবধানতাবশত এই দুর্ঘটনা ঘটেছে, নাকি তিনি নিজে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন সেটা নিশ্চিত করতে পারেন নি ওসি।।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি আরও জানান, নিহত সেলিনা বেগম গেলো দু'দিন বাড়ি থেকে নিখোঁজ ছিলেন। পারিবারিক কলহের জের ধরে তিনি বাড়ি থেকে বেরিয়ে ছিলেন বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে। তাই বর্তমানে ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে অন্য কোনো ক্লু পাওয়া গেলে, সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর