টঙ্গী থেকে ১১ ছিনতাইকারী গ্রেফতার

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 06:42:40

গাজীপুরের টঙ্গী থেকে মূল হোতাসহ ছিনতাইকারী চক্রের ১১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৫ মার্চ) র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো. সারওয়ার বিন কাশেম সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো- মো. আলমগীর (৫০), মো. আব্দুল হালিম (৩০), মো. খোকন মিয়া (৫০), মো. অরুন মিয়া (৩৫), মো. সেন্টু মিয়া (৩৫), মো. আলমগীর (২০), মো. রফিক (২৮), মো. শাকিল (২০), মো. নুর আলম (২৪), মো. বাদশা ও মো. বিশাল খান (১৯)।

র‌্যাব-১ এর অধিনায়ক সারওয়ার বিন কাশেম বলেন, টঙ্গী এলাকায় দীর্ঘদিন ধরে ছিনতাইকারী একটি চক্র সক্রিয় ছিল। তারা টঙ্গী ও আশপাশের এলাকায় পথচারী ও মোটরসাইকেল আরাহীদের অস্ত্র দেখিয়ে বিভিন্নভাবে ভীতি প্রদর্শন করে মোবাইল, টাকা ও মূল্যবান সামগ্রী ছিনতাই করতো। খবর পেয়ে র‌্যাব-১ ওই এলাকায় নজরদারি বাড়ায়।

তিনি জানান, গত সোমবার (৪ মার্চ) মধ্যরাতে টঙ্গী রেলওয়ে স্টেশন এলাকা থেকে ছিনতাইকারী চক্রের সক্রিয় ১১ সদস্যকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে গ্রেফতার মো. আলমগীর চক্রটির মূল হোতা।

র‌্যাব কর্মকর্তা জানান, গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ধারালো দুইটি ছোরা, দুইটি চাপাতি, একটি ছিনতাইকৃত ট্যাব, ১২টি মোবাইল ফোন ও নগদ ১৬ হাজার ৯১০ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে।

এ সম্পর্কিত আরও খবর