খুলনায় টুকরো সেই লাশ: আটক ২

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, খুলনা, বার্তা২৪.কম | 2023-08-27 20:19:38

সাতক্ষীরার হাবিবুর রহমান সবুজ (২৬) হত্যার অভিযোগে ২ যুবককে আটক করেছে র‌্যাব-৬। এর আগে খুলনা নগরী থেকে হাবিবুর রহমান সবুজ খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১১ মার্চ) ভোর রাতে খুলনার ফুলবাড়ি গেট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, আসাদুজ্জামান ও অনুপম।

র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমান্ডার মেজর শামীম সরকার বার্তা২৪.কম-কে জানান, ভোরে খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) সামনে থেকে আসাদুজ্জামানকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে তারই ফারাজী পাড়ার বাসা থেকে সকাল সাড়ে ৬টার দিকে মরদেহের অবশিষ্টাংশ কাটা পা উদ্ধার করা হয়। একই সময় বটিয়াঘাটার নিজ বাসা থেকে অনুপমকে আটক করা হয়।

প্রাথমিক তথ্যে জানা যায়, নিহতের কাছে থাকা আর্থিক লেনদেনের একটি স্ট্যাম্প ও অ্যাপাচি মোটরসাইকেল হাতিয়ে নেওয়াটাই হত্যাকাণ্ডের মূল কারণ। হত্যাকারীদের সাথে নিহত হওয়া হাবিবুর রহমান সবুজের পরিচয় জেলাখানায়।

উল্লেখ্য, গত ৭ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে খুলনা মহানগরীর শের-এ বাংলা রোডে পলিথিন মোড়ানো মরদেহের একটি অংশ উদ্ধার করে পুলিশ। পরে দুপুরে ফারাজি পাড়া রোডে ড্রেনের পাশ থেকে আরও দুটি ব্যাগে থাকা মাথা ও দুই হাত উদ্ধার করা হয়। ময়নাতদন্তের পর ৮ মার্চ বিকেলে লাশের ৭টি খণ্ডিত অংশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এরপর নিহতের ভগ্নীপতি গোলাম মোস্তফা ৯ মার্চ খুলনা সদর থানায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও খবর