বুড়িগঙ্গায় নৌকাডুবি: আহত শাহজালাল মারা গেছেন

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বগুড়া,বার্তা ২৪.কম | 2023-09-01 11:24:33

সদরঘাটের বুড়িগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় আহত অবস্থায় উদ্ধার  হওয়া শাহজালাল মারা গেছেন। ঢাকা মেডিকালে কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১১ মার্চ) রাত ১০টার দিকে তিনি মারা যান।  

ঢামেকের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সদরঘাটের নৌকাডুবি থেকে উদ্ধার হওয়া শাহজালাল ঢামেকের নতুন ভবনের ৬০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। আজ (সোমবার) রাতে মারা যাবার পর তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।’

উল্লেখ্য, কেরানীগঞ্জে বসবাসকারী শাহজালাল বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের নিয়ে গ্রামের বাড়ি শরীয়তপুরের বজেশ্বরে যাচ্ছিলেন। রাত সাড়ে ১০ টার দিকে সদরঘাটের কাছে সুরভী-৭ লঞ্চের পেছন দিকের ধাক্কায় শাহজালালদের বহনকারী নৌকাটি ডুবে যায়।
 
এ ঘটনায় শাহজালালকে আহতাবস্থায় উদ্ধার করা হলেও আরও ছয়জন নিখোঁজ থাকে। পরবর্তীতে একে একে পাঁচ জনের মরদেহ উদ্ধার হয়। তবে একজনের খোঁজ এখনো পাওয়া যায়নি।

নিহতরা হল- দেলোয়ার (৩৮), তার স্ত্রী জামসিদার (২০) ও তাদের ৭ মাস বয়সের সন্তান জুনায়েদ এবং শাহজালালের মেয়ে মীম (8) ও মাহীরে মরদেহ। শুধু শাহজালালের স্ত্রী সাহিদা (৩২) নিখোঁজ আছেন।

এ সম্পর্কিত আরও খবর