প্রধানমন্ত্রীর সঙ্গে ডাকসু নেতাদের বৈঠক শুরু

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 16:47:13

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদের নেতাদের বৈঠক শুরু হয়েছে। শনিবার (১৬ মার্চ) বিকাল ৪টার দিকে গণভবনে নবনির্বাচিত এই ছাত্র প্রতিনিধিদের নিয়ে বসেন শেখ হাসিনা।

গণভবনে উপস্থিত কয়েকজন ছাত্রনেতা জানান, গণভবনের ব্যাংকুয়েট হলে বৈঠক শুরু হয়েছে। বিকাল সোয়া ৪টায় প্রধানমন্ত্রী ওই হলে প্রবেশ করেন।

বৈঠকে উপস্থিত আছেন ডাকসুর নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর, সাধারণ সম্পাদক (জিএস) গোলাম রাব্বানী, সহ-সাধারণ সম্পাদক (এজিএস) সাদ্দাম হোসাইন, ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন সহ ঢাবির হল সংসদের ২৩৪ এবং ডাকসুর ২৫ জনসহ মোট ২৫৯ জন ছাত্র প্রতিনিধি। তবে ডাকসুর পুনঃনির্বাচনের দাবিতে সুফিয়া কামাল হল সংসদের সদস্য লামইয়া তানজিন তানহা গণভবনে যাননি।

ডাকসুর নবনির্বাচিত সংস্কৃতি বিষয়ক সম্পাদক আসিফ তালুকদার বার্তা২৪.কমকে বলেন, সবার সহযোগিতায় সুন্দরভাবে ডাকসু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সবাই উৎফুল্ল, খুশি ও আনন্দিত। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার সুযোগ পাওয়া আমাদের জন্য একটি বড় পাওয়া।

এর আগে শনিবার (১৬ মার্চ) দুপুর সোয়া ৩টার দিকে নুরুল হক নুর ও গোলাম রাব্বানী সরকারপ্রধানের বাসভবনে পৌঁছেন। তবে ঢাবি ক্যাম্পাস থেকে একসাথে গণভবনে যাননি তারা।

ছাত্রলীগের নেতাকর্মীরা দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ১৩টি বাসের বহর নিয়ে গণভবনের উদ্দেশ্যে রওনা দেন। আর বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা ডাকসুর ভিপি নুরুল হক নুর ও সমাজসেবা সম্পাদক আখতার হোসেন উবারের একটি প্রাইভেট কারে প্রধানমন্ত্রীর বাসভবনে যান।

আরও পড়ুন: গণভবনে ডাকসুর ভিপি নুর সহ নির্বাচিতরা

এ সম্পর্কিত আরও খবর