সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ডিএমপির দিনভর আয়োজন

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 15:59:09

টাঙ্গাইল থেকে সুবিধাবঞ্চিত শিশুদের ঢাকায় নিয়ে এসে তাদের নিয়ে দুপুরের খাওয়া-দাওয়াসহ নানা আয়োজনে দিনটি উদযাপন করেছেন ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শনিবার (২৩ মার্চ) দুপুরে ডিএমপির তেজগাঁও বিভাগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আমরা সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে একটি ভালো দিন কাটাতে চেয়েছি। ঢাকায় অনেক সুবিধাবঞ্চিত শিশু আছে। যারা ঢাকা শহর দেখতে পাচ্ছে, একদিন হলেও শিশু পার্কে যেতে পারছে।’

পুলিশের এই উপ-কমিশনার বলেন, ‘টাঙ্গাইল ফ্রেন্ডশিপ স্কুলের ৯৯ শিশুকে নিয়ে এসেছি। তাদের সঙ্গে আমরা দুপুরে খাওয়া-দাওয়া করেছি। তারপর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার জাদুঘর তাদের ঘুরে দেখাব। বিকালে শিশু মেলায় বিভিন্ন রাইডে চড়িয়ে তাদের টাঙ্গাইল ফেরত দিয়ে আসব।’

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এ আয়োজনে উপস্থিত ছিলেন- পুলিশ সদর দপ্তরের ডিআইজি হাবিবুর রহমান, ডিআইজি (অপারেশন) আনোয়ার হোসেন, ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস) কৃষ্ণপদ রায় সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

 

এ সম্পর্কিত আরও খবর