সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি দুলাল, সম্পাদক রনি

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা ২৪.কম | 2023-08-31 09:45:39

সিনিয়র সাংবাদিক শাহনেওয়াজ দুলালকে সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের রফিকুল ইসলাম রনিকে সাধারণ সম্পাদক করে ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির (২০১৯-২০২০) নতুন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) রাজধানীর শ্যামপুরের বিআইডব্লিউটিএ ইকো পার্কের সংগঠনটির দ্বি-বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহসভাপতি সুমন মোস্তাফিজ (বাংলা টিভি), মো. আয়নুল হক (গণমানুষের আওয়াজ), শহীদু্ল ইসলাম (দৈনিক জনকণ্ঠ), যুগ্ম সম্পাদক ওমরে আজম মাছরাঙা টিভি), মাছুম বিল্লাহ (দৈনিক যুগশঙ্খ-ভারত), অর্থ সম্পাদক মোস্তফা জাহাঙ্গীর আলম (সিনিয়র সাংবাদিক), সাংগঠনিক সম্পাদক আবু আলী (দৈনিক আমাদের সময়), দফতর সম্পাদক আমিনুল ইসলাম মল্লিক (প্রিয় ডটকম), প্রচার প্রকাশনা সম্পাদক কিরণ সেখ (দৈনিক বাংলাদেশ জার্নাল), তথ্য গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক আব্দুল্লাহ আল শাফি (চ্যানেল আই), ক্রীড়া ও জনকল্যাণ সম্পাদক এসএম আতিক হাসান (ব্রেকিং নিউজ)।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- সেলিম খান (সিনিয়র সাংবাদিক), সাজ্জাদ আলম খান তপু (যমুনা টিভি) শামসুল আলম সেতু (ডেইলি বাংলাদেশ), কাওসার আজম (দ্যা রিপোর্ট), শারমিন নাহার (যুগান্তর), সোহেল রানা (চ্যানেল ২৪)।

এ সম্পর্কিত আরও খবর