নববর্ষে ওয়ালটনের মূল্যছাড়

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 01:37:34

আসছে বাংলা নববর্ষ ১৪২৬। এ উপলক্ষে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় এলইডি ও স্মার্ট টেলিভিশনে ১৪ দশমিক ২৬ শতাংশ নগদ ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। তাই বিক্রয়ের সেবা আরও সহজ করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন।

চলতি বছরের ৯ জানুয়ারি থেকে চলছে এই আয়োজনের চতুর্থ পর্ব। এর আওতায় ক্রেতারা দেশের যে কোনো ওয়ালটন প্লাজা ও পরিবেশক শো-রুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই পাবেন ১৪ দশমিক ২৬ শতাংশ নগদ ছাড়। এই অফার চলবে ১৫ এপ্রিল পর্যন্ত।

বুধবার (৩ এপ্রিল) ওয়ালটন কর্তৃপক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এসব সুবিধার পাশাপাশি ওয়ালটন ই-প্লাজা থেকে অনলাইনে এলইডি ও স্মার্ট টিভি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা মডেল ভেদে ৫ থেকে ১০ শতাংশ ছাড়সহ ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাবেন। ই-প্লাজা থেকে ৩২ ইঞ্চি এলইডি টিভি ৫ শতাংশ ছাড়ে ১৬ হাজার ৬২৫ টাকায় কেনা যাচ্ছে। আর একই সাইজের এন্ড্রয়েড সেভেন অপারেটিং সিস্টেমের স্মার্ট টিভি মিলছে ২১ হাজার ৭৫৫ টাকায়।

এ প্রসঙ্গে ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, ‘পহেলা বৈশাখ বাঙালির প্রধান সার্বজনীন উৎসব। এই উৎসব উপলক্ষ্যে টেলিভিশনের ক্রেতাদের জন্য এটা ওয়ালটনের বিশেষ উপহার।’

ওয়ালটন টেলিভিশন মার্কেটিং বিভাগের ইনচার্জ মারুফ হাসান বলেন, ‘বাঙালির প্রাণের উৎসব বৈশাখ। বাংলা নববর্ষ উপলক্ষ্যে সবার মনে এখন খুশির দোলা। নতুন বছর অর্থাৎ ১৪২৬ সালকে রাঙিয়ে দিতেই ক্রেতাদের ১৪ দশমিক ২৬ শতাংশ ছাড় দিচ্ছে ওয়ালটন। দেশীয় প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের হাতে গুণগত মানের টিভি তুলে দেওয়ার পাশাপাশি সর্বোচ্চ সেবা পৌঁছে দিতে বদ্ধ পরিকর ওয়ালটন।’

ওয়ালটন টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, ‘দেশেই নিজস্ব তত্ত্বাবধানে কঠোরভাবে মান নিয়ন্ত্রণ প্রক্রিয়ার মাধ্যমে তৈরি হচ্ছে ওয়ালটন টিভি।

এ সম্পর্কিত আরও খবর